শুট আউট বীরভূমে, প্রকাশ্য রাস্তায় খুন হলেন ব্যবসায়ী

শুট আউট বীরভূমে, প্রকাশ্য রাস্তায় খুন হলেন ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদন : ফের শুট আউটের ঘটনা ঘটলো বীরভূমে। এবার প্রকাশ্যে রাস্তায় খুন হলেন এক ব্যবসায়ী। সোমবার রাতে তাকে এলোপাথাড়ি গুলি করে খুন করা হয়। ঘটনার পর তাকে উদ্ধার করে সাঁইথিয়া হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে বীরভূমের সাঁইথিয়া এলাকার এক ব্যবসায়ী কমলাকান্ত দে দুষ্কৃতীদের গুলিতে এইভাবে নিহত হলেন। ওই ব্যবসায়ী পেট্রোল পাম্প এবং বালুরঘাটের মালিক ছিলেন বলে জানা গিয়েছে। সোমবার রাতে দুষ্কৃতীরা পিছন দিক থেকে তাকে গুলি করেন বলে সূত্র মারফত জানা যাচ্ছে।

জানা যাচ্ছে সোমবার রাত্রি এগারোটা নাগাদ ওই ব্যবসায়ী পেট্রোল পাম্প থেকে বাড়ি ফিরছিলেন। বাইক নিয়ে বাড়ি ফেরার সময় সারদা মোড়ের কাছে তাকে এলোপাতাড়ি গুলি চালিয়ে খুন করে দুষ্কৃতীরা। গুলি চলতে দেখে তিনি নিজেকে বাঁচানোর জন্য পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও দুষ্কৃতীরা তার পিঠে গুলি করে।

ঘটনার পর ওই ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় সাঁইথিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। তার পিঠে চারটি গুলি লেগেছিল বলে জানা গিয়েছে। তবে হাসপাতালে নিয়ে আসা হলেও তাকে শেষ রক্ষা করা যায়নি। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরো পড়ুন