শুট আউট ব্যাঙ্ক লুটের ঘটনায়,২ থানা বোলপুর ব্যাঙ্ক আধিকারিক দের নিয়ে বৈঠক

শুট আউট ব্যাঙ্ক লুটের ঘটনায়,২ থানা বোলপুর ব্যাঙ্ক আধিকারিক দের নিয়ে বৈঠক

 

বোলপুর-১৭ জুলাই : বোলপুর পুরসভার উৎস্বর্গ মঞ্চে পেক্ষাগৃহে বৈঠক। আলোচনার বিষয় বস্তু নিরপত্তা বোলপুর বেসরকারি শতাধিক ব্যাঙ্ক আধিকারিক দের নিয়ে শান্তিনিকেতন ও বোলপুর থানার আধিকারিক দের সঙ্গে । উপস্থিত ছিলেন বোলপুর অতিরিক্তপুলিশ সুপার এসডিপিও,সহ দুই থানার অফিসার ইনচার্য । শুক্রবার টানা ঘন্টা খানেক বৈঠক হয় পুলিস আধিকারিক ও শতাধিক ব্যাঙ্ক কর্তৃপক্ষ দের নিয়ে।
বৈঠক আলোচনা হয় জুলাই মাসের ১৩ তারিখে সিউড়ি শহরের জনবহুল এলকার মধ্য ৫ দুষ্কৃতীদের ঋণ দেওয়ার সংস্থার লুঠ করতে আসা। আর এর জ্বেরে প্রকাশ্য গুলি গুলি বিদ্ধি শহর বাসী।
এই কথা মাথায় রেখে বোলপুর পুলিস আধিকারিক তৎপরতার সাথে সক্রিয় ভূমিকা।
বৈঠক বোলপুর যে সকল ব্যাঙ্ক ও এটিএম(ATM )রয়েছে ।ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফে কী ভাবে নিরাপত্তা নিশ্চিত করেছে তা খতিয়ে জেনে নেওয়া ও একয় সাথে ব্যাঙ্ক নিরাপত্তার রক্ষীদের কী ভূমিকা থাকছে তা জানা।
এছাড়া নিরাপত্তার জন্য সিসিটিভি আছে কী না , বিকল সিসিটিভি রিপেয়ার করা।
এছাড়া পুলিস আধিকারিক তরফে জানানো হয় শহরের রাস্তা তে একধিক সিসিটিভি রয়েছে সেগুলো সর্বদা মনিটরিং করা হচ্ছে।

এসডিপিও(বোলপুর) অভিষেক রায় জানান যে বোলপুর শহরের নিরাপত্তা ও শহর বাসিন্দাদের রক্ষার জন্য পুলিস সর্বদা সক্রিয়। তাই তৎপরতার সাথে এই বৈঠক করা হয় পুরসভার বোলপুরের সরকারী বেসরকারী ব্যাঙ্ক কর্তৃপক্ষ দের নিয়ে বৈঠক করা নিরপত্তা বিসয় বস্ত নিয়ে।

বোলপুর সকল ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফে এই বৈঠক পুরসভা ও পুলিস আধিকারিক দের সাধুবাদ ঙ্গাপণ করেছে। আইনি সহায়তা পেয়ে খুশী তারা।

আরো পড়ুন