সব বদলে গেল, নতুন চার্ট দেখে, বুঝে, তবেই রিচার্জ করুন Jio নম্বর

সব বদলে গেল, নতুন চার্ট দেখে, বুঝে, তবেই রিচার্জ করুন Jio নম্বর

নিজস্ব প্রতিবেদন : অন্যান্য টেলিকম সংস্থার মতে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা Reliance Jio তাদের রিচার্জের দাম ২০ শতাংশ বৃদ্ধি করেছে। রিচার্জের এই দাম বৃদ্ধি পাওয়ার কারণে বিভিন্ন রিচার্জের ক্ষেত্রে দাম বেড়েছে ১৬ টাকা থেকে ১২০ টাকা বা তার বেশি।

এই টেলিকম সংস্থার মূল্যবৃদ্ধি হওয়ার পর স্বাভাবিকভাবেই প্রতিটি রিচার্জ প্ল্যান পরিবর্তন হয়ে গিয়েছে। যে কারণে রিচার্জ করার ক্ষেত্রে গ্রাহকদের অসুবিধার সম্মুখীন হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই অসুবিধা যাতে না হয় তার জন্য ১ ডিসেম্বর থেকে জিও গ্রাহকরা কোন রিচার্জে কি সুবিধা পাবেন তা দেখে নেওয়া দরকার।

Jio Phone

৭৫ টাকা : প্রতিদিন ১০০ এমবি করে ডেটা, সঙ্গে আরও ২০০ এমবি বিনামূল্যে, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৩ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

৯৯ টাকা : প্রতিদিন ১০০ এমবি করে ডেটা, সঙ্গে আরও ২০০ এমবি বিনামূল্যে, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১২৫ টাকা : প্রতিদিন ৫০০ এমবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৩ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১৫২ টাকা : প্রতিদিন ৫০০ এমবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১৮৬ টাকা : প্রতিদিন ১ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২২২ টাকা : প্রতিদিন ২ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

৮৯৯ টাকা : যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৩৩৬ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

Jio স্মার্টফোন

৯৮ টাকা : প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ১৪ দিন। এছাড়াও থাকছে অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১৫৫ টাকা : মাসে ২ জিবি ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১৪৯ টাকা : প্রতিদিন ১ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২০ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১৭৯ টাকা : প্রতিদিন ১ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৪ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২০৯ টাকা : প্রতিদিন ১ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১৯৯ টাকা : প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৩ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২৩৯ টাকা : প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২৪৯ টাকা : প্রতিদিন ২ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৩ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২৯৯ টাকা : প্রতিদিন ২ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

৩৯৫ টাকা : মাসে ২ জিবি ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৮৪ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

৪১৯ টাকা : প্রতিদিন ৩ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

৪৭৯ টাকা : প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৫৬ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

৫৩৩ টাকা : প্রতিদিন ২ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৫৬ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

৬৬৬ টাকা : প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৮৪ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১১৯৯ টাকা : প্রতিদিন ৩ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৮৪ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

১৫৫৯ টাকা : মাসে ২ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৩৩৬ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২৫৪৫ টাকা : প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৩৩৬ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

২৮৭৯ টাকা : প্রতিদিন ২ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৩৬৫ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

৪১৯৯ টাকা : প্রতিদিন ৩ জিবি করে ডেটা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল, ভ্যালিডিটি ৩৬৫ দিন। এছাড়াও থাকছে এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপের সাবস্ক্রিপশন।

আরো পড়ুন