সাত সকালে মাঠের মাঝে উদ্ধার মহিলার মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়

সাত সকালে মাঠের মাঝে উদ্ধার মহিলার মৃতদেহ, চাঞ্চল্য এলাকায়

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের কীর্ণাহার থানার অন্তর্গত কীর্ণাহারে সোমবার সাত সকালে এক মহিলার মৃতদেহ উদ্ধার হয়। এলাকার মাঠের মাঝে ওই মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতদেহ পড়ে থাকতে দেখে স্বাভাবিকভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কীর্ণাহার থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই মহিলার নাম মঞ্জু বাগদি। তার বয়স আনুমানিক ৩৫ বছর। ওই মহিলা নিজের বাড়িতে একাই থাকতেন। তবে কীভাবে ওই মহিলার মৃতদেহ মাঠের মাঝে এল তা নিয়ে নানান প্রশ্ন উঠতে শুরু করেছে। স্থানীয় বাসিন্দাদের মধ্যে প্রশ্ন, ওই মহিলাকে কি খুন করা হয়েছে?

প্রশ্নের পাশাপাশি এমনটাই দাবি তুলছেন স্থানীয়রা। কারণ হিসেবে তারা জানিয়েছেন, যখন ওই মহিলার মৃতদেহ মাঠের মাঝে পড়ে থাকতে লক্ষ্য করা যায় তখন দেখা যায় তার শরীর ছিল রক্তাক্ত অবস্থায়। এর পাশাপাশি তার গলায় ছিল শাড়ির ফাঁস। স্বাভাবিকভাবেই স্থানীয়রা এসব দেখে খুনের অভিযোগ তুলছেন।

পুলিশের তরফ থেকেও স্থানীয়দের এই অভিযোগকে সম্পূর্ণভাবে উড়িয়ে দেওয়া হচ্ছে না। স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি পুলিশের প্রাথমিক অনুমান, ওই মহিলাকে খুন করা হয়েছে। তবে মাঠের মাঝে ডেকে এনে খুন করা হয়েছে নাকি অন্য কোথাও খুন করে দেহ মাঠের মাঝে ফেলে দেওয়া হয়েছে তা নিয়ে নানান প্রশ্ন তৈরি হচ্ছে।

এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজতে ইতিমধ্যেই কীর্ণাহার থানার পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এখনো পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানা যাচ্ছে। অন্যদিকে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে।

আরো পড়ুন