সাপ নিয়ে খেলা, মুখে কামড় খেলেন মার্কিন গায়িকা

সাপ নিয়ে খেলা, মুখে কামড় খেলেন মার্কিন গায়িকা

নিজস্ব প্রতিবেদন : কথায় আছে সাপ নিয়ে খেলা করা ভয়ঙ্কর হতে পারে। সেই ঘটনারই সাক্ষী থাকল বিশ্ব। মার্কিন যুক্তরাষ্ট্রের এক গায়িকা সাপ নিয়ে মিউজিক ভিডিও তৈরি করতে গিয়েছিলেন। আর তখনই তার মুখে কামড় দেয় সাপ। যে ঘটনার মুহূর্ত ক্যামেরাবন্দী হওয়ার পর তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

ক্রিসমাসের রাতে বলিউডের ভাইজান সলমন খানকে সাপে কামড় দেয় তা আমরা সকলেই জেনে ফেলেছি। যদিও সেই সাপ বিষধর না হওয়ার কারণে কোনো ক্ষতি হয়নি ভাইজানের। সেই দিনই মার্কিন যুক্তরাষ্ট্রের ২১ বছর বয়সী এক গায়িকা সাপেদের নিয়ে মিউজিক ভিডিও তৈরি করার সময় সাপের কামড় খান। ওই গায়িকার নাম জানা গিয়েছে মায়েতা।

ঘটনার পর ওই গায়িকা নিজেই ঘটনা টুকরো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ওই যুবতী মেঝেতে শুয়ে রয়েছেন। আর তার গায়ে আগে থেকেই চাপানো রয়েছে কালো রঙের একটি সাপ এবং আরও একটি সাদা রঙের সাপ তার গায়ে চাপানো হচ্ছিল। ঠিক সেই সময়ই আগে থেকে গায়ে শোয়ানো থাকা কাল সাপটি তার গালে কামড় দেয়।

কামড় খেয়ে সঙ্গে সঙ্গে ওই গায়িকা ভয় মেঝে থেকে উঠে যান। যদিও তারপরও মুহূর্তের ভিডিও সেখানে আপলোড করা নেই। তবে ওই গায়িকার সাপের কামড়ে কোন ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে। পাশাপাশি মায়েতা ইনস্টাগ্রামে এই ভিডিও আপলোড করার সময় লিখেছেন, ‘আপনাদের জন্য ভিডিয়ো তৈরি করতে গিয়ে আমাদের কি-ই না করতে হয়।’।

মায়েতা হলেন আমেরিকার একজন উঠতি পপ গায়িকা। ইতিমধ্যেই তিনি তাঁর প্রথম অ্যালবাম লঞ্চ করেছেন, যার নাম হল হ্যাবিটস। এর পাশাপাশি চলতি বছরের শুরুতেই তার সঙ্গে চুক্তি হয়েছে রক নেশনের।

আরো পড়ুন