‘সাড়ে ৩০০-৪০০ কাপ নিয়ে আসবো’, একুশে চব্বিশের ভবিষ্যদ্বাণী অনুব্রত মণ্ডলের

সাড়ে ৩০০-৪০০ কাপ নিয়ে আসবো’, একুশে চব্বিশের ভবিষ্যদ্বাণী অনুব্রত মণ্ডলের

নিজস্ব প্রতিবেদন : করোনা বিধি মেনে ভার্চুয়ালি পালন করা হলো একুশে জুলাইয়ের তৃণমূলের শহীদ দিবস। এই শহীদ দিবসে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব থেকে শুরু করে তৃণমূল স্তরের নেতাদের মুখে আগাগোড়া চব্বিশে কেন্দ্র দখল করার কথায় শোনা গেল। আর এই সকল নেতাদের মতই একই ভাষায় কথা বললেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তবে তার কথা বলার ভঙ্গি! সে তো সবার জানা। আর সেই স্বভাব সিদ্ধ ভঙ্গিতেই একুশে চব্বিশের ভবিষ্যদ্বাণী করে দিলেন অনুব্রত মণ্ডল।

এদিন টিভি স্ক্রিনে বোলপুরের দলীয় কার্যালয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ শোনার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত মণ্ডল বলেন, “মমতা ব্যানার্জি যেগুলো বললেন সবাই শুনলেন। সেইগুলো এবার জেলাতে পালন হবে। পেট্রোল-ডিজেলের ব্যাপারে বললেন, গ্যাসের ব্যাপারে বললেন, যেগুলো মানুষের নিত্য প্রয়োজন। সবটাই বললেন। রেগুলার মিটিং হবে, মিছিল হবে।”

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে এদিন শুরু থেকে শেষ পর্যন্ত বারবার ‘খেলা হবে’ প্রসঙ্গ টেনে বিজেপিকে হুঁশিয়ারি দিতে দেখা যায়। এই প্রসঙ্গে অনুব্রত মণ্ডল বলেন, “আমরা তো বেঙ্গলে জিতে গিয়েছি। অল ইন্ডিয়াতে খেলতে হবে। এতে বলা বলির কি আছে।”

এর পরেই তিনি ভবিষ্যদ্বাণী করে জানিয়ে দেন, “বেঙ্গলি আমরা ফার্স্ট হয়েছি। আমরা ইন্ডিয়া খেলতে যাবো। ওখানে কাপ নিয়ে আসবো, সাড়ে ৩০০ থেকে ৪০০ কাপ।”

এর পাশাপাশি পেগাসাস নিয়ে দেশজুড়ে যে বিতর্ক তৈরি হয়েছে তা নিয়েও এদিন অনুব্রত মণ্ডল বিজেপিকে কটাক্ষ করে বলেন, “অপদার্থ যারা হবে, যারা রাজনীতি জানে না বলে মোবাইল ট্যাপ করে কাজ করবে। মমতা ব্যানার্জি রাজনীতি জানে।”

আরো পড়ুন