সিবিআই-এর হাতে গ্রেপ্তার অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গাল হোসেন

সিবিআই-এর হাতে গ্রেপ্তার অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গাল হোসেন

নিজস্ব প্রতিবেদন : একের পর এক জেরার পর অবশেষে সিবিআই-এর হাতে গ্রেপ্তার হলেন অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গাল হোসেন। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করেছে সিবিআই। আগামীকাল তাকে আসানসোলের সিবিআই আদালতে তোলা হবে বলে জানা যাচ্ছে সিবিআই সূত্রে।

সায়গাল হোসেনকে সিবিআই গ্রেপ্তার করেছে গরু পাচার কান্ডের মামলায়। এই মামলায় প্রথম থেকেই সিবিআইয়ের নজরে ছিলেন সায়গাল। এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে যাওয়ার পর থেকে একাধিকবার তাকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়। সেইমতো বৃহস্পতিবারও তাকে তলব করে সিবিআই।

সিবিআইয়ের তলব পেয়ে বৃহস্পতিবার দুপুর দুটোর পর নিজাম প্যালেসে হাজিরা দিতে পৌঁছান সায়গাল হোসেন। সেখানে পৌঁছানোর পরেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। দফায় দফায় ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর সন্ধ্যাবেলায় তাকে গ্রেপ্তার করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। কি কারণে তাকে গ্রেফতার করা হলো?

অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গাল হোসেনকে গ্রেপ্তার করার কারণ হিসাবে সিবিআই সূত্রে জানা যাচ্ছে, সম্পত্তির সঠিক হিসাব দিতে ব্যর্থ হয়েছেন সায়গাল হোসেন। তার আয়ের সঙ্গে ব্যয়ের কোন মিল নেই। এর পাশাপাশি তার বক্তব্য একাধিক অসংগতি মিলেছে বলে জানা যাচ্ছে। এরপরই তাকে গ্রেপ্তার করে সিবিআই।

বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করার পর শারীরিক পরীক্ষা করা হবে রাতেই বলে জানা যাচ্ছে। শারীরিক পরীক্ষা করার পর আসানসোলে আগামীকাল বিশেষ আদালতে তোলা হবে। সায়গাল হোসেনকে গ্রেফতার করার আগে সম্প্রতি গত সপ্তাহের বুধবার সিবিআই আধিকারিকরা হানা দিয়েছিল তার ডোমকলের বাড়িতে। সেখানে তল্লাশি চালিয়ে একাধিক নথিপত্র বাজেয়াপ্ত করেন সিবিআই আধিকারিকরা। এর পরেই তাকে বৃহস্পতিবার ফের ডেকে পাঠানো হয়।

আরো পড়ুন