সিভিক ভলেন্টিয়ারের যৌনাঙ্গ কেটে নিলেন প্রতিবেশী

সিভিক ভলেন্টিয়ারের যৌনাঙ্গ কেটে নিলেন প্রতিবেশী

দেবু সিংহ মালদা : রাজ্য পুলিশের এক সিভিক ভলেন্টিয়ারের যৌনাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ করল তার প্রতিবেশীর বিরুদ্ধে। গুরুতর আহত ওই সিভিক ভলেন্টিয়ার বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তবে কী কারণে এমনটা ঘটলো তা জানা যায় নি। তবে ঘটনার পরিপ্রেক্ষিতে স্বাভাবিক ভাবে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সিভিক ভলেন্টিয়ারের এমন যৌনাঙ্গ কেটে নেওয়ার ঘটনাটি ঘটেছে মালদাতে। সোমবার রাতে এমন ভয়ঙ্কর ঘটনাটি ঘটে মালদার মোথাবাড়ি থানার অন্তর্গত পঞ্চানন্দপুরের কাঁঠাল বনা গ্রামে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে কারণ জানা না গেলেও মোথাবাড়ি থানার পুলিশ ঘটনার কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে।

এমন ঘটনায় আক্রান্ত ওই সিভিক ভলেন্টিয়ারের নাম বিফল চৌধুরী। সোমবার রাতে এমন ভয়ঙ্কর ঘটনা ঘটে যাওয়ার পর তাকে প্রথমে মালদা মেডিকেল কলেজে আনা হয় চিকিৎসার জন্য। কিন্তু পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কলকাতায় পাঠিয়ে দেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই সিভিক ভলেন্টিয়ার দিনের কাজের শেষে তার বাড়ি থেকে কিছুটা দূরে এক প্রতিবেশীর বাড়িতে রাতে আড্ডা দিতে যেতেন। সোমবার রাতে রুটিন অনুযায়ী ওই বাড়িতে গিয়েছিলেন। এরই মাঝে এমন ঘটনা ঘটে যায়। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তবে এই ঘটনা নিয়ে গুঞ্জন ছড়িয়েছে, গ্রামেরই কোনো এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ায় ত্রিকোণ প্রেম গড়ে উঠেছিল। আর এই ঘটনা নিয়েই হয়তো ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন বিফল। তারই পরিপ্রেক্ষিতে এমন ঘটনা ঘটে থাকতে পারে। তবে এমনটা গুঞ্জন ছড়ালেও এই গুঞ্জনের পক্ষে কোনো রকম তথ্য পায়নি পুলিশ।

ঘটনার পরিপ্রেক্ষিতে মালদার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, এরকম একটি ঘটনা ঘটেছে। আমাদের এক সিভিক ভলেন্টিয়ার আক্রান্ত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে কলকাতা। তবে এই ঘটনার কারণ আমাদের কাছে পরিস্কার নয়। পুলিশ তদন্ত করছে।

আরো পড়ুন