সুখবর, ভারতে কমানো হল নেটফ্লিক্সের সাবসক্রিপশন চার্জ, রইলো তালিকা

সুখবর, ভারতে কমানো হল নেটফ্লিক্সের সাবসক্রিপশন চার্জ, রইলো তালিকা

নিজস্ব প্রতিবেদন : বিশ্বজুড়ে এখন রাজত্ব করছে নেটফ্লিক্স। বিশ্বের পাশাপাশি ভারতেও এর বাজার আকাশচুম্বী। অধিকাংশ মানুষ যারা ওটিটি প্ল্যাটফর্মে বিনোদনের জন্য নিজেদের সময় পার করেন তাদের অধিকাংশরাই নেটফ্লিক্সে সাবস্ক্রিপশন রাখতে চান। এবার সেই সকল গ্রাহক যারা নেটফ্লিক্সে নিজেদের সাবস্ক্রিপশন রাখতে চান তাদের জন্য এলো সুখবর।

নতুন গ্রাহকদের আকৃষ্ট করার জন্য এবার এই সংস্থার তরফ থেকে তাদের মাসিক সাবস্ক্রিপশন প্ল্যান শুরু করা হচ্ছে মাত্র ১৪৯ টাকায়। আগে যেখানে এই প্ল্যানের জন্য খরচ করতে হতো ১৯৯ টাকা। অর্থাৎ সবচেয়ে কম সাবস্ক্রিপশন প্ল্যানের ক্ষেত্রে গ্রাহকরা এখন ৫০ টাকা মাসে সাশ্রয় করতে পারবেন। এই প্ল্যানের গ্রাহকরা নিজেদের স্মার্টফোনে নেটফ্লিক্স পরিষেবা বহন করতে পারবেন।

পরবর্তী প্ল্যান রয়েছে ১৯৯ টাকার। যেটি স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার অথবা টিভির ক্ষেত্রে ব্যবহার করা যাবে। রেজুলেশন ৪৮০ পিক্সেল।

এছাড়াও রয়েছে ৪৯৯ টাকার একটি সাবস্ক্রিপশন প্ল্যান। যেটি স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার অথবা টিভির ক্ষেত্রে ব্যবহার করা যাবে। রেজুলেশন ১০৮০ পিক্সেল। সংস্থার তরফ থেকে এই প্ল্যানের নাম দেওয়া হয়েছে স্ট্যান্ডার্ড প্ল্যান।

পরবর্তী সাবস্ক্রিপশন প্ল্যান হলো ৬৪৯ টাকার। যেটি স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার অথবা টিভির ক্ষেত্রে ব্যবহার করা যাবে। রেজুলেশন 4K+HDR। সংস্থার তরফ থেকে এই প্ল্যানের নাম দেওয়া হয়েছে বেস্ট প্ল্যান।

আরো পড়ুন