সুজাতার সঙ্গে বিচ্ছেদ পেতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের সৌমিত্রের

সুজাতার সঙ্গে বিচ্ছেদ পেতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের সৌমিত্রের

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে থেকেই সৌমিত্র এবং সুজাতার সম্পর্ক নিয়ে চলছে টানাপোড়েন। মূলত ভোটের আগে বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগদানকে কেন্দ্র করেই তৈরি হয় সম্পর্কের এই টানাপোড়েন। অবশেষে এবার সুজাতা সঙ্গে বিচ্ছেদ পেতে বদ্ধপরিকর হয়ে উঠলেন সৌমিত্র খাঁ। বেছে নিলেন অন্তিম পথ।

স্ত্রী সুজাতা মন্ডল খাঁয়ের সঙ্গে পাকাপাকি ভাবে সম্পর্ক ছিন্ন করার জন্য সৌমিত্র খাঁ জেলা আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা রুজু করেছেন। বাঁকুড়া জেলা আদালতে এই মামলার রুজু হয়েছে। এমনটাই জানিয়েছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

সোমবার আদালত চত্বরে দাঁড়িয়ে বিজেপির বিধায়ক সৌমিত্র খাঁ জানান, “গত দু’বছর ধরে সুজাতার সঙ্গে আমার সম্পর্কের টানাপড়েন চলছিল। আমি গত বছর জানুয়ারি এবং মার্চ মাসে দু’বার আইনি নোটিস পাঠিয়েছিলাম। আজ বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করলাম।”

এর পাশাপাশি তিনি এটাও জানিয়েছেন, রাজনীতির জন্যই নাকি তিনি আজ একজন রাজনীতিক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। রাজনীতিই তার জীবন। এর থেকে বেশী আর কিছু তিনি বলবেন না বলেও জানিয়েছেন। অন্যদিকে তার আইনজীবী সোমনাথ রায় চৌধুরী জানিয়েছেন, আগে আইনি নোটিশ পাঠানো হয়েছিল আর এখন বিবাহবিচ্ছেদের মামলা রুজু করা হলো।

একুশের বিধানসভা নির্বাচনের আগে ২০২০ সালে যখন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের ঝড় বইছে, সেই সময় ২১ ডিসেম্বর উল্টো স্রোতে বয়ে সুজাতা মন্ডল খাঁ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। এই ঘটনার পরেই সৌমিত্র খাঁ সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্ক শেষ করার ঘোষণা করেন। যদিও এবার এই বিবাহ বিচ্ছেদের মামলা রুজু হওয়ার পরিপ্রেক্ষিতে এখনো পর্যন্ত মুখ খোলেননি সুজাতা মন্ডল খাঁ।

আরো পড়ুন