‘সেই ঘোড়ায় আছি’, হাসপাতাল থেকে বাড়ি ফিরে অনুব্রত মণ্ডল

‘সেই ঘোড়ায় আছি’, হাসপাতাল থেকে বাড়ি ফিরে অনুব্রত মণ্ডল

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গত সপ্তাহে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার শরীরে করোনার বেশ কিছু উপসর্গ দেখা দেয়। শরীরে অক্সিজেনের মাত্রা কমে যাওয়া এবং শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখা দেয় তাকে তড়িঘড়ি কলকাতার অ্যাপোলো হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য। আর সেখান থেকে চিকিৎসা করিয়ে বুধবার বিকালে তিনি বাড়ি ফিরলেন। বাড়ি ফিরে জানালেন নিজের শারীরিক পরিস্থিতির কথা।

অনুব্রত মণ্ডল বলেন, “তারা সন্দেহ করেছিল এটা করোনা। তবে আমার মনে প্রচণ্ড জোড় ছিল। আমি জানতাম এটা করোনা নয়। এগারো সালে আমি যখন শ্রীকুমার মুখার্জিকে দেখেছিলাম, তখন আমার বুকে দুটো প্যাঁচ ছিল। তবু যখন বলল তখন অ্যাপেলোতে গেলাম। ওখানে সব রিপোর্ট করালো আর সবই নেগেটিভ। তবে আমার ভালো হলো সাতদিন ফুল চেকআপ হয়ে গেল। এই যে ভোটে খাটাখাটনি হয়েছিল সাতদিন ধরে ফুল চেকআপ হয়ে গেল।”

বীরভূমের এই তৃণমূল নেতা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর ছড়িয়ে পড়তেই জেলাজুড়ে তার অনুরাগীরা ভেঙ্গে পড়েন। জেলার বিভিন্ন প্রান্তে তৃনমূলের কর্মী-সমর্থকরা মন্দিরে মন্দিরে পূজাপাঠ শুরু করেন এই নেতার দ্রুত আরোগ্য কামনায়। আর এসবের পর বুধবার বাড়ি ফিরেই অনুব্রত মণ্ডলের বার্তা, ‘আমি অসুস্থ নই, আমি সুস্থ। আমি যে ঘোড়া ছিলাম, সেই ঘোড়াই আছি। আমি যে ছোটা ঘোড়া ছিলাম সেই ছোট্ট ঘোড়াই আছি।’

তবে এদিন অনুব্রত মণ্ডল বাড়ি ফিরলেও তাকে আরও বেশ কয়েকটা দিন বাড়িতে চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে থাকতে হবে বলেই জানা যাচ্ছে সূত্র মারফত।

আরো পড়ুন