সোশ্যাল মিডিয়া মেতেছে বৌদির এই বিন্দাস নাচে, ভিডিও না দেখলেই মিস

সোশ্যাল মিডিয়া মেতেছে বৌদির এই বিন্দাস নাচে, ভিডিও না দেখলেই মিস

নিজস্ব প্রতিবেদন : বর্তমান স্মার্টফোনের যুগে মুহুর্তের মধ্যে কত কিছু না ভাইরাল হয়। এই সকল ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে যেমন রয়েছে বিভিন্ন ধরনের গান, মজার ভিডিও, পশু পাখিদের ভিডিও, ঠিক তেমনই আবার বিয়ের মরশুমে বিয়ের অনুষ্ঠানকে ঘিরে ভাইরাল হয় নানান ভিডিও।

বিয়ে মানেই হলো আনন্দে মেতে ওঠার অন্যতম অনুষ্ঠান। এই সকল অনুষ্ঠানেই একটু-আধটু নাচার সুযোগ পেলে কেউ তা হাতছাড়া করতে চান না। অনেকে আবার আবেগবশত নাচার ক্ষেত্রে একটু বেশিই ছন্দে নিজেকে হারিয়ে ফেলেন। ফলশ্রুতি হিসেবে ভাইরাল হওয়া সেই সকল ভিডিও। যেমনটা আমরা আগেও লক্ষ্য করেছিলাম গোবিন্দর গান নেচে ভাইরাল হওয়া ডান্সিং আঙ্কলের ক্ষেত্রে। ঠিক তেমনি এবার ভাইরাল হলেন ডান্সিং বৌদি।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা কমলা শাড়ি পরে বিন্দাস নেচে চলেছেন। ওই মহিলাকে কারোর কোনো তোয়াক্কা না করেই নিজের ছন্দে নাচতে লক্ষ্য করা যাচ্ছে। নাচের সময় তিনি কখনো মাটিতে লুটিয়ে পড়েছেন, আবার কখনো হাঁটু মুড়ে বসে পড়ছেন, আবার কখনো দাঁড়িয়ে। আসলে তিনি যে নিজের নাচ দেখাচ্ছিলেন ‘ব্যাং ব্যাং’ সিনেমার টাইটেল ট্র্যাকে।

ব্যাং ব্যাং সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। যে সিনেমায় অভিনয় করেছিলেন হৃত্বিক রোশন এবং ক্যাটরিনা কাইফ। বিশাল শেখরের সুরে এই সিনেমার টাইটেল ট্র্যাক গেয়েছিলেন বিন্নি দয়াল ও নীতি মোহন। সেই গানে ক্যাটরিনার সঙ্গে ছন্দ মিলিয়ে নেচেছিলেন ঋত্বিক। তবে এবার এই ড্যান্সিং বৌদি যেভাবে নাচলেন তাতে সেই নাচ দেখলে খোদ লজ্জা পাবেন হৃত্বিক রোশন।

এমন বিন্দাস নিচে ভাইরাল হওয়া ডান্সিং বৌদির পরিচয় অবশ্য এখনো পর্যন্ত জানা যায় নি। তবে তার এই নাচের ভিডিও দেখে অনেকেরই মাটিতে লুটোপুটি দেওয়ার মত অবস্থা। এই ভিডিওর কমেন্ট বক্সে কমেন্ট করার সময় অনেকেই নানান ধরনের কমেন্ট করার পাশাপাশি কেউ কেউ ওই বৌদিকে একটু ধীরে নাচার পরামর্শ দিয়েছেন।

আরো পড়ুন