সৌরভের বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সরাসরি প্রশ্ন দেবাংশুর, কি বললেন দাদা

সৌরভের বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সরাসরি প্রশ্ন দেবাংশুর, কি বললেন দাদা

নিজস্ব প্রতিবেদন : গতবছর বিধানসভা নির্বাচনের আগে একাধিক সেলিব্রিটিদের দেখা গিয়েছিল রাজনীতিতে পা দিতে। এই সকল সেলিব্রিটিরা কেউ কেউ রাজ্যের শাসক দল তৃণমূলে, আবার কেউ কেউ বিরোধীদল বিজেপিতে যোগ দিয়েছিলেন। এই সকল তারকাদের মধ্যে আবার বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা তৈরি হয়েছিল খোদ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর।

সেই জল্পনা নিয়েই এবার সরাসরি সৌরভকে প্রশ্ন করলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। সরাসরি এমন একজন যুব তৃণমূল নেতার মুখ থেকে এই প্রশ্ন শুনে পোড়খাওয়া ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী কিভাবে সেই প্রশ্নকে এড়ালেন তা ফুটে উঠেছে দাদাগিরির একটি এপিসোডের প্রমোশনাল ভিডিওতে। যদিও ওই এপিসোড দেখা যাবে আগামী শনিবার জি বাংলার পর্দায়।

বঙ্গ রাজনীতিতে যখন গেরুয়া শিবির মাথাচাড়া দিয়ে উঠছে সেই সময়ই গতবছর সৌরভ গাঙ্গুলীর বিজেপির মুখ হয়ে ওঠার যে জল্পনা তৈরি হয়ে উঠেছিল, সেই জল্পনার অবশ্যই ইতি হয়েছে গত বছর মার্চ মাসেই। তবে সেই জল্পনা রীতি হলেও নতুন করে দেবাংশুর এহেন প্রশ্ন পুরাতন জল্পনাকে জিইয়ে দিল।

এই এপিসোডের প্রমোশনাল ভিডিওতে যা দেখা যাচ্ছে তাতে দেবাংশু ভট্টাচার্য সরাসরি সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, ‘বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম, তাকে কি বিশ্বাস করা উচিত ছিল আমাদের?’ সৌরভ গাঙ্গুলী এহেন প্রশ্ন শুনে জানান, ‘আমাকে এইসব প্রশ্ন জিজ্ঞাসা করিস না’।

<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FItsDebangshu%2Fvideos%2F1631494300534760%2F&show_text=0&width=560″ width=”560″ height=”315″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share” allowFullScreen=”true”></iframe>

তবে সৌরভ গাঙ্গুলী এই উত্তর দিয়ে রেহাই পেলেও তার মুখের ভাবভঙ্গিতে স্পষ্ট, এই ধরনের প্রশ্নের সামনে পড়ে তিনি বেশ অস্বস্তি বোধ করেছেন। তবে দেবাংশু এত সহজে ছেড়ে দেওয়ার পাত্রও নন। তাই তার প্রশ্নে দাদা ঠিকই উত্তর দিয়েছেন তার সাসপেন্স হিসাবে রেখে দেওয়া হয়েছে। সেই সাসপেন্সের জট খুলবে শনিবার রাত সাড়ে নয়টায়।

আরো পড়ুন