স্কুলের তালা ভেঙ্গে মিড ডে মিলের খাবার সহ জিনিসপত্র চুরি

স্কুলের তালা ভেঙ্গে মিড ডে মিলের খাবার সহ জিনিসপত্র চুরি

প্রীতম দাস রামপুরহাট

স্কুলের তালা ভেঙে মিড ডে মিলের খাবার সহ জিনিসপত্র চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল বীরভূমের রামপুরহাটে। তবে এই চুরির ঘটনা কবে ঘটেছে তা জানা যায়নি। শুক্রবার দলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক স্কুলে যাওয়ার পর এমনটা দেখতে পান।

চুরির ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাটের রামপুরহাট অমিয় স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ে। এদিন বেলা সাড়ে দশটা নাগাদ স্কুল খুলতে এসে চুরির বিষয়টি নজরে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের । তিনি বিষয়টি স্কুলের উর্দ্ধতন আধিকারীকদের জানান। পাশাপাশি খবর দেওয়া হয় পুলিশে। রামপুরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুরির তদন্ত শুরু করেছে।

তবে শুধু এই প্রথম নয় এই স্কুলে এই নিয়ে পাঁচবার চুরির ঘটনা ঘটলো। বারবার শহরের ব্যস্ততম এলাকায় স্কুলে চুরির ঘটনায় পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলছেন এলাকার বাসিন্দারা। যদিও এলাকায় নিয়মিত পুলিশি টহলদারি চালানো হয় বলে পুলিশের দাবী।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জানিয়েছেন, মুর্শিদাবাদ থেকে এক শিক্ষিকা আজ আমাদের স্কুলে জয়েন করছেন। এর পরিপ্রেক্ষিতে আমি আজ স্কুলে আসি। আর স্কুলে এসেই এমন ঘটনা দেখতে পায়। সুপরিকল্পিতভাবে চুরি করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

আরো পড়ুন