স্ক্রিনে টাচ করে স্মার্টফোন চালানোর চেষ্টা বাঁদরের, মজাদার ভিডিও ভাইরাল

স্ক্রিনে টাচ করে স্মার্টফোন চালানোর চেষ্টা বাঁদরের, মজাদার ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : দিন যতই এগোচ্ছে ততোই মানুষের হাতে এসে পৌঁছাচ্ছে নানান ধরনের স্মার্টফোন। মানুষের হাতে হাতে এই স্মার্টফোন পৌঁছে যাওয়ার পাশাপাশি বাড়ছে ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়ার ব্যবহার। হাতে স্মার্টফোন আর সোশ্যাল মিডিয়ার ব্যবহারের কারণে চোখের সামনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা ক্যামেরাবন্দি হয়ে আপলোড হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া এই সকল ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হতেও লক্ষ্য করা যাচ্ছে। আসলে মানুষ এখন কাজের অতিরিক্ত চাপের মধ্যেই বিনোদনের জন্য সামান্য রসদ খুঁজে নিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় যে ধরনের ভাইরাল ভিডিও লক্ষ্য করা যায় তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করে পশুপাখিদের ভিডিও। ঠিক তেমনি বাঁদরের স্মার্টফোন নিয়ে নাড়াচাড়া একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

মজাদার সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, কয়েকটি বাঁদরের সামনে কেউ একজন একটি স্মার্টফোন এগিয়ে দিচ্ছেন। ওই স্মার্টফোনের মধ্য দিয়ে ওই বাঁদরের দলকে দেখানো হচ্ছে আরও একটি বাঁদরের দলের কাজকর্ম। সেই ভিডিও তাদের রীতিমতো উপভোগ করতে দেখা গিয়েছে।

এর পাশাপাশি ভিডিওতে স্পষ্ট লক্ষ্য করা যাচ্ছে, ওই বাঁদরগুলি স্মার্টফোনের স্ক্রিনে মানুষের মতই টাচ করে চালানোর চেষ্টাও করছে। বাঁদরের এইভাবে স্মার্টফোনের স্ক্রিনে টাচ করে চালানোর চেষ্টা রীতিমতো মজাদার হয়ে উঠেছে দর্শকদের সামনে। জারি পরিপ্রেক্ষিতে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

ভিডিও হেলিকপ্টার যাত্রা নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোড হওয়ার পরেই তা ভাইরাল যেমন হয়েছে ঠিক তেমনি বিভিন্ন জনের থেকে নানান ধরনের মজাদার প্রতিক্রিয়াও পাওয়া গিয়েছে। এই সকল মজাদার প্রতিক্রিয়ার মধ্যে একজন লিখেছেন, ‘ওদের দেখে মনে হচ্ছে যেন, মোবাইল ওরা অনেক দিন ধরেই অপারেট করতে পারে।’

আরো পড়ুন