স্বামী ও স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য চাকাইপুর গ্রামে

স্বামী ও স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য চাকাইপুর গ্রামে

বীরভূমের রামপুরহাট থানার অন্তর্গত চাকাইপুর গ্রামে স্বামী ও স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে তৈরি রহস্য ঘনীভূত হচ্ছে। মৃতরা হলেন স্বপন দে এবং কাকলি দে। রবিবার সকালে এই দুজনের মৃতদেহ উদ্ধার করা হয় নিজের বাড়ি থেকে। বাড়ির মধ্যে স্বপন দের দেহ উদ্ধার করা হয় ঝুলন্ত অবস্থায় এবং ঠিক তার পাশের রুমে বিছানায় ছিল তার স্ত্রী কাকলি দের মৃতদেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

এদিন সকাল বেলা এই দুজনের ঘুম থেকে উঠতে দেরি হওয়া দেখে ভাই তপন দে ডাকাডাকি শুরু করেন। কিন্তু কোনো সাড়া না মেলায় দরজা দিয়ে উঁকি মেরে দেখতে পান এমন মর্মান্তিক ঘটনা। এরপর এই খবর দেওয়া হয় রামপুরহাট থানার পুলিশকে। রামপুরহাট থানার পুলিশ এসে দুই জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

মৃত এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে। ইতিমধ্যেই তারা মেয়ের বিয়ে দিয়ে দিয়েছেন। ছেলে তারাপীঠের একটি বেসরকারি হোটেলে কাজ করেন। অন্যদিকে স্বপন দে বাড়িতেই একটি মুদিখানার দোকান চালাতেন।

এদিনের এই ঘটনাকে কেন্দ্র করে নানান প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে কী কারণে বা কিভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে।

আরো পড়ুন