১ লক্ষ ২০ হাজার টাকা ছিনতাইয়ের কিনারা রামপুরহাট পুলিশের

১ লক্ষ ২০ হাজার টাকা ছিনতাইয়ের কিনারা রামপুরহাট পুলিশের

গত মার্চ মাসের ২ তারিখ এক ব্যক্তির থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা, মোবাইল ফোন ছিনতাই হয়। ছিনতাইয়ের ঘটনার পরিপ্রেক্ষিতে ওই ব্যক্তি রামপুরহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই ঘটনার তদন্তে নেমে রামপুরহাট থানার পুলিশ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করতে সক্ষম হল।

যে ব্যক্তি রামপুরহাট থানা এমন অভিযোগ করেছিলেন তিনি ঝাড়খণ্ডের বাসিন্দা। তিনি অভিযোগপত্রে উল্লেখ করেছিলেন, দুজন ব্যক্তি তাকে খড়িমাটির সাপ্লাই দেবে বলে ডেকে এনে রামপুরহাটের মাঝখন্ডের কাছে ট্রাক থামিয়ে ১ লক্ষ ২০ হাজার টাকা এবং মোবাইল ছিনতাই করে নিয়ে পালায়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে রামপুরহাট থানার পুলিশ তদন্তে নেমে মহঃবাজার থানার অন্তর্গত সোতশাল গ্রামের ইকবাল এবং বাবলু শেখ নামে দুজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া ওই দুই ব্যক্তির থেকে ছিনতাই যাওয়ার টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে এই দুজন দুষ্কৃতী এর আগেও বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিলেন। দুজনকে সোমবার রামপুরহাট মহকুমা আদালতে পেশ করা হলে বিচারক তাদের সাত দিনের পুলিশি হেফাজত দেন। ধৃত ইকবাল একজন পলাতক আসামি। তার বিরুদ্ধে একটি খুনের অভিযোগ রয়েছে মহঃবাজার থানায়।

আরো পড়ুন