৪টি নতুন রিচার্জ প্ল্যান আনলো BSNL, ঢালাও ইন্টারনেট, ঢালাও কল

৪টি নতুন রিচার্জ প্ল্যান আনলো BSNL, ঢালাও ইন্টারনেট, ঢালাও কল

নিজস্ব প্রতিবেদন : ভারতে বর্তমানে যে সকল টেলিকম সংস্থা নিজেদের অস্তিত্ব বজায় রাখতে সক্ষম হয়েছে সেই সকল টেলিকম সংস্থাগুলির মধ্যে একটি হলো রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL। তবে এই টেলিকম সংস্থা নিজেদের অস্তিত্বটুকুই কেবলমাত্র বজায় রাখতে সক্ষম হয়েছে। দিন দিন তাদের গ্রাহক সংখ্যা কমেছে মূলত বেসরকারি টেলিকম সংস্থার সঙ্গে প্রতিযোগিতায়।

তবে দেশের একমাত্র রাষ্ট্রায়ত্ত এই টেলিকম সংস্থা ঘুরে দাঁড়ানোর চেষ্টায় মরিয়া। সম্প্রতি যখন বেসরকারি টেলিকম সংস্থাগুলি নিজেদের রিচার্জ প্ল্যানের মূল্যবৃদ্ধি করে চলেছে সেই সময় অল্প খরচের মধ্যে একাধিক রিচার্জ প্ল্যান এনে নজির তৈরি করছে BSNL। সম্প্রতি তারা ৪টি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে যেগুলিতে রয়েছে ঢালাও ইন্টারনেট এবং ঢালাও কল।

১৮৪ টাকার রিচার্জ প্ল্যান : BSNL-এর এই নতুন রিচার্জ প্ল্যানে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। এর পাশাপাশি রয়েছে প্রতিদিন ১ জিবি করে ডেটা, ১০০টি করে SMS। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হলো ২৮ দিন।

১৮৫ টাকার রিচার্জ প্ল্যান : BSNL-এর এই নতুন রিচার্জ প্ল্যানে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। এর পাশাপাশি রয়েছে প্রতিদিন ১ জিবি করে ডেটা, ১০০টি করে SMS। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হলো ২৮ দিন। অফারের পার্থক্য হল ২৮ দিনের জন্য বিনামূল্যে চ্যালেঞ্জেস এরিনা মোবাইল গেমিং অফার করা হচ্ছে গ্রাহকদের।

১৮৬ টাকার রিচার্জ প্ল্যান : BSNL-এর এই নতুন রিচার্জ প্ল্যানে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। এর পাশাপাশি রয়েছে প্রতিদিন ১ জিবি করে ডেটা, ১০০টি করে SMS। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হলো ২৮ দিন। অফারের পার্থক্য হল, ওয়ান ৯৭ কমিউনিকেশনের হার্ডি গেমস অফার করা হবে ২৮ দিনের জন্য।

৩৪৭ টাকার রিচার্জ প্ল্যান : BSNL-এর এই নতুন রিচার্জ প্ল্যানে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। এর পাশাপাশি রয়েছে প্রতিদিন ২ জিবি করে ডেটা, ১০০টি করে SMS। এই রিচার্জ প্ল্যানের বৈধতা হলো ৫৬ দিন।

আরো পড়ুন