৫ বছরের সন্তান নিয়ে নিখোঁজ আরও এক গৃহবধূ, দানা বাঁধছে রহস্য

৫ বছরের সন্তান নিয়ে নিখোঁজ আরও এক গৃহবধূ, দানা বাঁধছে রহস্য

নিজস্ব প্রতিবেদন : হাওড়ার বালির নিশ্চিন্দার কর্মকার পরিবারের দুই গৃহবধূর নিখোঁজ হওয়ার ঘটনা শোরগোল ফেলে দিয়েছে রাজ্যে। শেষমেষ জানা যায় তারা দুই রাজমিস্ত্রির প্রেমে মজে বাড়ি থেকে চম্পট দিয়েছিলেন। বর্তমানে তারা পুলিশের জালে।

তবে এই ঘটনার রেশ কাটতে না কাটতেই পাঁচ বছরের সন্তানকে নিয়ে আরও এক গৃহবধূ নিখোঁজ হওয়ার ঘটনা সামনে এলো। এবারের এই ঘটনা পশ্চিম মেদিনীপুরের পিংলার গোবর্ধনপুরে দনিচক গ্রামের। ওই গৃহবধূ নিখোঁজ হওয়ার ঘটনায় উদ্বেগ রয়েছেন পরিবারের সদস্যরা। তবে প্রতিবেশীরা অনেকেই পরকীয়ার ছায়া দেখছেন। কারণ হিসেবে জানা যাচ্ছে, আগেও তিনি নাকি একবার অন্যজনের সঙ্গে উধাও হয়ে গিয়েছিলেন এবং নিজেই বাড়ি ফিরে এসেছিলেন।

পরিবারের সদস্যরা এখন অপেক্ষায় দিন গুনছেন আগের মতোই তিনি ফিরে আসেন কিনা। ইতিমধ্যেই এই ঘটনার পরিপ্রেক্ষিতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগ দায়েরের পাশাপাশি ওই গৃহবধূর দাদা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তার বোনকে খুঁজে দেওয়ার জন্য কাতর আর্তি জানিয়েছেন।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, সুদেষ্ণা মাইতি নামে ওই গৃহবধূ তার পাঁচ বছরের ছেলেকে টিউশন নিয়ে যাবেন বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকেই তার মোবাইল নম্বর সুইচড অফ। কোন ভাবেই তার সঙ্গে আর যোগাযোগ করা যাচ্ছে না। দিনভর বাড়ি না ফেরায় কারণে স্বাভাবিকভাবেই পরিবারের সদস্যদের মধ্যে উদ্বেগ তৈরি হয়।

পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, ওই গৃহবধূর স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়ায় থাকেন। তাকেও সুদেষ্ণা এবং তার সন্তানের এইভাবে নিখোঁজ হয়ে যাওয়ার বিষয়টি জানানো হয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজন পিংলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, অভিযোগের পরিপ্রেক্ষিতে গৃহবধূর খোঁজ চালানো হচ্ছে। তবে শুক্রবার সকাল পর্যন্ত কোন খোঁজ পাওয়া যায়নি।

আরো পড়ুন