চুরি যাওয়া ১৩টি বাইক উদ্ধার করল মহঃবাজার থানার পুলিশ

চুরি যাওয়া ১৩টি বাইক উদ্ধার করল মহঃবাজার থানার পুলিশ

প্রীতম দাস বীরভূম :-

মহঃবাজার থানার বড় সাফল্য চুরি যাওয়া ১৩ টি মোটর বাইক উদ্ধার করল মহঃবাজার থানার পুলিশ । চুরির ঘটনায় গ্রেফতার করা হয়েছে দলটিকে। তবে তাদের জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু তথ্য পেতে চাইছে পুলিশ।

মহঃবাজার থানা সংলগ্ন সোঁতশাল বা তার আশেপাশের এলাকায় মোটর বাইক চুরির দ্বৈরথ বেড়েছে অত্যাধিক মাত্রায় । পুলিশ সূত্রে খবর গত তিন মাসে একাধিক বাইক চুরির অভিযোগ দায়ের হয়েছে শুধুমাত্র মহঃবাজার থানায়। অভিযোগের কিনারা করতে তড়িঘড়ি তদন্তে নামে মহঃবাজার ওসি থানার পুলিশ। বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করতে থাকে পুলিশ। প্রাথমিক ভাবে কয়েকজনকে চিহ্নিত করা হয়। এরপরই নির্দিষ্ট এলাকা গুলিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় অভিযুক্তদের।

তবে উদ্ধার করা গেছে মোট ১৩ টি চুরি যাওয়া মোটর বাইক। উদ্ধার হওয়া বাইকগুলি আপাতত পুলিশের হেপাজতেই রয়েছে। তবে এই মোটর বাইকগুলিকে আনুষ্ঠানিকভাবে বাইক মালিকদের হাতে তুলে দেওয়া হবে বলে জানান মহঃবাজার পুলিশের এক আধিকারিক।

মহঃবাজার থানা আধিকারিক বলেন , ‘ ক্রমাগত বাইক চুরির ঘটনা সামনে এসেই যাচ্ছিল  তাই আমরা একটি গ্যাঙ কে শনাক্ত করি এবং গ্রেফতার করি। এই ঘটনায় আরও কেউ যুক্ত আছে কিনা, সেটা ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা হচ্ছে।

আরো পড়ুন