সামনেই পৌরসভা নির্বাচন, মহড়া শুরু হয়ে গেল রামপুরহাটে

সামনেই পৌরসভা নির্বাচন, মহড়া শুরু হয়ে গেল রামপুরহাটে

একুশের বিধানসভা নির্বাচনের পর ইতিমধ্যেই কলকাতার পৌরনির্বাচন সমাপ্ত হয়েছে। এই নির্বাচনে জয়ের ধারাবাহিকতা বজায় রেখে অধিকাংশ আসনে জয়লাভ করেছে শাসকদল তৃণমূল। এবার যখন রাজ্যের অন্যান্য পৌরসভার নির্বাচন তখন রামপুরহাটে শুরু হয়ে গেল নির্বাচনের মহড়া।

আগামী বছর ফেব্রুয়ারি মাসে রামপুরহাটের পৌরসভার নির্বাচন হবে। এই নির্বাচনের দিকে তাকিয়ে ইতিমধ্যেই কর্মী-সমর্থকরা শুরু করে দিয়েছে তাদের মহড়া। বুধবার থেকে রামপুরহাটের বিভিন্ন এলাকায় শুরু হয়েছে দেওয়াল লিখনের কাজ। যেহেতু এখনও পর্যন্ত প্রার্থী ঘোষণা হয়নি তাই কেবলমাত্র প্রার্থীদের নাম বাদ রেখে দেওয়াল লিখন চালাচ্ছেন তৃণমূল কর্মী সমর্থকরা। এরই মাঝে শুক্রবার রামপুরহাটের দলীয় কার্যালয়ে তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে বৈঠক সারলেন বীরভূম লোকসভা কেন্দ্রের সাংসদ তথা তৃণমূল নেত্রী শতাব্দি রায়।

এদিন এই বৈঠকে উপস্থিত ছিলেন শতাব্দী রায় ছাড়াও ডেপুটি স্পিকার আশিস বন্দোপাধ্যায়,রামপুরহাট শহর সভাপতি সৌমেন ভকত,আব্বাস হোসেন সহ এলাকার তৃণমূল কর্মী সমর্থকরা। আসন্ন পৌর নির্বাচনে কিভাবে প্রার্থী বেছে নেওয়া হবে এবং কিভাবে নিজেদের জয় ছিনিয়ে নেওয়ার জন্য মাঠে নামবে কর্মী-সমর্থকরা তা নিয়ে এক প্রস্তর আলোচনা হল বলে জানা যাচ্ছে সূত্র মারফত।

আরো পড়ুন