পথ দুর্ঘটনার কবলে বোলপুরের ট্রাফিক ওসি, মুহূর্তে গেল প্রাণ

পথ দুর্ঘটনার কবলে বোলপুরের ট্রাফিক ওসি, মুহূর্তে গেল প্রাণ

নিজস্ব প্রতিবেদন : সোমবার মধ্যরাতে পথ দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারালেন বোলপুরের ট্রাফিক ওসি তুহিন ঝাঁ। তিনি বোলপুর বাইপাসে পথ দুর্ঘটনার কবলে পড়েন এবং প্রাণ হারান। ট্রাফিক ওসি তুহিন ঝাঁয়ের এইভাবে চলে যাওয়ায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যাচ্ছে, সোমবার রাতে তিনি একটি মোটর বাইকে বোলপুর বাইপাসের উপর দিয়ে যাচ্ছিলেন। সেই সময় সেখানে রাস্তার ধারে থাকা সিমেন্টের বাঁধানো গার্ডওয়ালে তার মোটর বাইকের সামনে চাকা লেগে যায় এবং তিনি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে একটি বিদ্যুতের পোলে ধাক্কা মারেন। এরপরেই ছিটকে পড়ে যান তিনি এবং গুরুতর চোট লাগে মাথায়।

প্রত্যক্ষদর্শীদের এক যুবক জানিয়েছেন, “আমরা সেই সময় এই কাছাকাছি জায়গাতেই ছিলাম। এরই মধ্যে দেখতে পায় এক ব্যক্তি মোটর বাইক নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার ধারে থাকা সিমেন্টের গার্ড ওয়ালে ধাক্কা মারেন এবং তারপর বিদ্যুতের পোলে ধাক্কা মারেন। তড়িঘড়ি আমরা ঘটনাস্থলে আসি। পরে অন্যান্যরা জড়ো হলে জানতে পারি ওই ব্যক্তি বোলপুরের ট্রাফিক ওসি।”

প্রত্যক্ষদর্শীদের মধ্যে আরও এক যুবক জানিয়েছেন, “এমনভাবে দুর্ঘটনা ঘটে যে ওই দুর্ঘটনাগ্রস্ত পুলিশকর্মীর চোখের উপর থেকে মাথা পর্যন্ত অনেকটা অংশ ফেটে যায়। বিপুল পরিমাণে রক্তক্ষরণ ঘটে। ঘটনাস্থলেই তিনি নিস্তেজ হয়ে পড়েছিলেন। আমরা সঙ্গে সঙ্গে বোলপুর থানায় খবর দিই এবং পুলিশ এসে তাকে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। তবে জানতে পারি তিনি মারা গিয়েছেন।”

বোলপুরের এই ট্রাফিক ওসি তুহিন ঝাঁয়ের এমন আকস্মিক মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবেই সকলকে শোকস্তব্ধ করে তুলেছে। মঙ্গলবার তার দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানা যাচ্ছে।

আরো পড়ুন