রামপুরহাটের ভাইপো নিয়ে ফেসবুক পোস্ট তৃণমূলের যুব নেতার

রামপুরহাটের ভাইপো নিয়ে ফেসবুক পোস্ট তৃণমূলের যুব নেতার

 

বাংলার রাজনীতিতে একটি শব্দ নিয়ে জোর চর্চা চলে বিরোধী রাজনৈতিক দল গুলির মধ্যে। আর সেটি হল ‘ভাইপো’।
আর এখন তৃণমূল নেতা তথা ব্লক যুব সভাপতি ‘ভাইপো’র উদ্দ্যেশ্যে ফেসবুক পোস্ট করে ফের লাইম লাইটে। ঘটনা রামপুরহাটের। তবে পোস্ট করার কয়েক ঘন্টার মধ্যে পোস্টটি তুলে নেওয়া হয়। এনিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি পোস্টদাতার।

 

রামপুরহাট ১নং ব্লকের তৃনমূল যুব সভাপতি হিসাবে দায়িত্বে রয়েছেন পান্থ দাস। দলের মিছিল মিটিং থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ ভূমিকায় তাকে দেখা যায়। তবে তার ফেসবুকে পোস্ট ঘিরে ইত্যিমধ্যেই জল্পনা শুরু হয়েছে দলীয়স্তরে। এদিন বিকাল ৫টা নাগাদ ফেসবুক পোস্টে লেখেন- ” গর্বিত আমি, ছাত্র অবস্থায় রাজনীতির হাতে খড়ি, স্যার এর মাধ্যমে, ভাইপো কত লুটের মালিক, এটাও বড্ড জানতে ইচ্ছে হয়????

তবে ফেসবুকে শুধু লেখেননি তিনি, লেখার পর সেই পোস্টটি ট্যাগ করা হয়েছে বিধানসভার ডেপুটি স্পীকার তথা রামপুরহাটের বিধায়ক আশিষ বন্ধ্যোপাধ্যায়কেও। সংশ্লিষ্ট মহলের ধারণা “ভাইপো” বলতে তিনি আশিষ বন্ধ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক ব্যানার্জিকে উদ্দেশ্য করেছেন। যদিও এনিয়ে কোনো পক্ষেই মন্তব্য পাওয়া যায়নি।

জানা গিয়েছে, অভিষেক ব্যানার্জিও রামপুরহাট বিধানসভার অন্তর্গত একটি পঞ্চায়েতের পর্যবেক্ষক হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন। তবে তাকে নিয়ে দলের অন্দরে ক্ষোভের অন্ত নেই। এবার সেই অভিষেক নিয়ে ক্ষোভ উগড়ে দিলে ব্লক যুব সভাপতি।

 

আরো পড়ুন