Jio-র সবচেয়ে সস্তার নতুন ৩টি রিচার্জ প্ল্যান, দিচ্ছে দারুণ সুবিধা

Jio-র সবচেয়ে সস্তার নতুন ৩টি রিচার্জ প্ল্যান, দিচ্ছে দারুণ সুবিধা

নিজস্ব প্রতিবেদন : নিজেদের মুনাফা বাড়ানোর জন্য ভারতের প্রতিটি টেলিকম সংস্থার বাড়িয়েছে নিজেদের প্ল্যানের দাম। গত নভেম্বর এবং ডিসেম্বর মাসের শুরু থেকে যেভাবে দাম বৃদ্ধি পেয়েছে তা রীতিমতো অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে গ্রাহকদের কাছে।

Airtel, Vodafone Idea নিজেদের রিচার্জ প্ল্যানগুলির ক্ষেত্রে ২০ থেকে ২৫ শতাংশ দাম বৃদ্ধির পর Jio-ও দাম বৃদ্ধি করেছে ২০%। পাশাপাশি বদলে গিয়েছে অনেক পুরাতন রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি এবং সুবিধা। তবে Jio এমন তিনটি রিচার্জ প্ল্যান গ্রাহকদের জন্য নতুন করে এনেছে যেগুলি দারুণ সুবিধা দিচ্ছে।

Jio-র এই তিনটি অ্যাফোর্ডব্যাল রিচার্জ প্ল্যান হল ১৫৫, ৩৯৫ এবং ১৫৫৯ টাকার। এই তিনটি রিচার্জ প্ল্যান স্মার্ট ফোন গ্রাহকদের জন্য। তবে মনে রাখতে হবে এই রিচার্জ প্ল্যানগুলি রিচার্জ করা যাবে কেবলমাত্র My Jio অ্যাপ অথবা অফিশিয়াল ওয়েবসাইট থেকে। কোন রিটেলারের থেকে এই রিচার্জ করাতে পারবেন না গ্রাহকরা।

ওয়েব সাইট অথবা অ্যাপ থেকে রিচার্জ করার জন্য Jio গ্রাহকদের রিচার্জ ক্যাটাগরির বিভিন্ন অপশন থেকে বেছে নিতে হবে ‘Value’ অপশনটি। সেখানেই পাওয়া যাবে এই তিনটি রিচার্জ প্ল্যান। এখন দেখে নেওয়া যাক এই তিনটি রিচার্জ প্ল্যানে কি কি সুবিধা রয়েছে?

১৫৫ টাকা : এতে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুবিধা। এককালীন দেওয়া হবে হাইস্পিড ২ জিবি ডেটা, এই ডেটা শেষ হয়ে যাওয়ার পরও রয়েছে আনলিমিটেড ইন্টারনেট করার সুযোগ, তবে স্পিড কমে দাঁড়াবে ৬৪ কেবিপিএস। বাড়তি ডেটা নেওয়ার জন্য গ্রাহকরা 4G ডেটা ভাউচার রিচার্জ করতে পারবেন। এছাড়াও রয়েছে ৩০০টি এসএমএস। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩৯৫ টাকা : এতে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুবিধা। এককালীন দেওয়া হবে হাইস্পিড ৬ জিবি ডেটা, এই ডেটা শেষ হয়ে যাওয়ার পরও রয়েছে আনলিমিটেড ইন্টারনেট করার সুযোগ, তবে স্পিড কমে দাঁড়াবে ৬৪ কেবিপিএস। বাড়তি ডেটা নেওয়ার জন্য গ্রাহকরা 4G ডেটা ভাউচার রিচার্জ করতে পারবেন। এছাড়াও রয়েছে ১০০০টি এসএমএস। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

১৫৫৯ টাকা : এতে রয়েছে ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুবিধা। এককালীন দেওয়া হবে হাইস্পিড ২৪ জিবি ডেটা, এই ডেটা শেষ হয়ে যাওয়ার পরও রয়েছে আনলিমিটেড ইন্টারনেট করার সুযোগ, তবে স্পিড কমে দাঁড়াবে ৬৪ কেবিপিএস। বাড়তি ডেটা নেওয়ার জন্য গ্রাহকরা 4G ডেটা ভাউচার রিচার্জ করতে পারবেন। এছাড়াও রয়েছে ৩৬০০টি এসএমএস। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৩৩৬ দিন।

আরো পড়ুন