পঞ্চায়েত ভোটে লাভপুরে তৃণমূল, বিজেপির সাথে সম্মুখ সমরে বাম কংগ্রেস জোট প্রার্থী রত্না সেন।

পঞ্চায়েত ভোটে লাভপুরে তৃণমূল, বিজেপির সাথে সম্মুখ সমরে বাম কংগ্রেস জোট প্রার্থী রত্না সেন

সুনীতা ঘোষ :- লাভপুর শম্ভুনাথ কলেজের প্রাক্তন শিক্ষা কর্মী বাম-কংগ্রেসের জোট প্রার্থী কংগ্রেসের রত্না সেন। বীরভূম জেলার ২৫ নম্বর জেলা পরিষদ আসন থেকে লড়াই করছেন তিনি। দিনরাত অক্লান্ত পরিশ্রম করে মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন স্বচ্ছ ভাব মূর্তি সম্পন্ন সকলের প্রিয় রত্নাদি। সকাল থেকে শুরু করে রাত্রি পর্যন্ত এমন কোন অঞ্চলের এমন কোন গ্রাম নেই যেখানে উনি পৌঁছায়নি।
এবারের পঞ্চায়েত নির্বাচনের লাভপুর ব্লক এ বিরোধী বিজেপি শিবির কোথাও প্রার্থী দিতে পারেনি। তবে বাম কংগ্রেসের জোট প্রার্থী হিসেবে বীরভূম জেলার ২৫ নম্বর জেলা পরিষদের আসন থেকে ভোটে দাঁড়িয়েছেন রত্না সেন। আর সেখানেই প্রার্থী দিয়েছে বিজেপি। সুতরাং প্রশ্ন উঠছে বিরোধী ভোট ভাগ করতে কি প্রার্থী দিয়েছে বিজেপি।

দিন কয়েক আগে, দুবরাজপুরে বিজেপি প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে যোগ দিয়েছে তৃণমূলে। তাই সাধারণ মানুষের কাছে বাম কংগ্রেস জোটের পক্ষ থেকে আবেদন জানানো হচ্ছে যাতে তারা তাদের মূল্যবান ভোট নষ্ট না করে যাতে বাম কংগ্রেস সমর্থিত জোট প্রার্থী রত্না সেন কে ভোট দেন। পঞ্চায়েত ভোট হতে মাত্র একদিন বাকি। তাই জোর কদমে প্রচারে নেমেছে বাম কংগ্রেস জোট।

রাজনীতির রঙ্গমঞ্চে জয়-পরাজয়ের খেলা নতুন কিছু নয়। কিন্তু লাভপুরের মানুষ কাকে বেছে নেবে সেটাই যেনো লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

আরো পড়ুন