ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ৫ দুষ্কৃতিকে গ্রেফতার করল রামপুরহাট থানার পুলিশ

ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ৫ দুষ্কৃতিকে গ্রেফতার করল রামপুরহাট থানার পুলিশ

প্রীতম দাস রামপুরহাট:-

বড়সড় এক ডাকাতির ছক বানচাল হল পুলিশের তৎপরতায়। বীরভূমের রামপুরহাট থানার পুলিশের তৎপরতায় তা সম্ভব হয়েছে। গতকাল অর্থাৎ শুক্রবার রাতে পুলিশি অভিযান চলাকালীন রামপুরহাট- তারাপীঠ রোডের উদয়পুর মোড় এলাকা থেকে অস্ত্র সহ ৫ জনের ডাকাত দলকে গ্রেফতার করে রামপুরহাট থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে যখন পুলিশি অভিযান চলছিল রামপুরহাট-তারাপীঠ রোডে, সেই সময় কাছেই উদয়পুর মোড়ে কাছে একদল যুবক জড়ো হয়েছিল। সেই সময় টহল দেওয়া পুলিশের দল গিয়ে তাঁকে জিজ্ঞাসা করলেই সন্দেহ হয়। সেই সময় তাঁদের গাড়িতে তল্লাশি চালানো হয়। তখনই উদ্ধার করা হয় আগ্নেয়াস্ত্র। এরপরই পুলিশ তাদের ধরতে গেলে অনেকেই পালিয়ে যায়। কিন্তু ৫ জনকে ধরে ফেলে টহলরত পুলিশের দল। ওই ৫ জনকে গ্রেফতার করে নিয়ে আসা হয় থানায়। পুলিশি জেরায় অভিযুক্তরা জানিয়েছে যে, তারা তারাপীঠ রোডে গাড়ি ডাকাতি করার জন্য এসেছিল।

রামপুরহাট থানা সুত্রে জানা গিয়েছে, দুষ্কৃতীদের কাছ থেকে একটি লোহার রড, একটি ভোজালি, দড়ি ও বাঁশের লাঠি উদ্ধার করে বাজেয়াপ্ত করা হয়েছে। আটক ৫ দুস্কৃতিকে আজ রামপুরহাট আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের পুলিশি হেপাজতে নির্দেশ দেয়। তবে ওই দলটি জিজ্ঞাসাবাদ করে বাকি সদস্যদের খোঁজে চালাচ্ছে রামপুরহাট থানার পুলিশ।

আরো পড়ুন