পুলিশ হানায় গ্রেফতার ৩ সশস্ত্র দুষ্কৃতি

পুলিশ হানায় গ্রেফতার ৩ সশস্ত্র দুষ্কৃতি

প্রীতম দাস রামপুরহাট :-

শহরে চুরি ডাকাতির মত ঘটনা আটকাতে তৎপর রয়েছে রামপুরহাট পুলিশ প্রশাসন। পুলিশের তরফে লাগাতার চলছে এলাকায় এলাকায় নৈশ পেট্রোলিং। সারারাত টহলদারিতে থাকছে পুলিশকর্মীরা। তবে এবার গোপন সুত্রে খবর পেয়ে পুলিশি হানায় গ্রেপ্তার সশস্ত্র ৩ দুষ্কৃতি। উদ্ধার করা হয়েছে একটা ভোজলি, একটা ছুড়ি, একটা লোহার রড সহ কিছু নাইলনের দড়ি। প্রাথমিক ধারণা চুরি ডাকাতির জন্য তারা এক জায়গায় জড়ো হয়েছিল।

ঘটনাক্রম বলছে, গতকাল রাত ২ টো নাগাদ রামপুরহাট থানার অন্তর্গত রামপুরহাট ৬০ নং জাতীয় সড়কের ধারে গরুর হাটের কাছে বেশ কিছু দুস্কৃতির জটলা দেখা যায়। গোপনে খবর পেয়ে হানা দেয় রামপুরহাট থানার পুলিশ। সেখানে পুলিশ পৌঁছে আটক করে মুন্না শেখ, বাহাদুর মুর্মূ ও সময় হাসদা সহ মোট ৩ জনকে, বাকিরা পালিয়ে যায়। আটক ৩ জনের মধ্যে একজনের বাড়ি রামপুরহাট থানার বগটুই গ্রামে। বাহাদুর মুর্মূ ও সময় হাসদা রামপুরহাট লাগোয়া হরিনাথপুর এলাকায়।

আটক ৩ দুষ্কৃতি কে আজকে আসামি কোর্টে পাঠানো হয়েছে। যদিও পুলিশের পক্ষ থেকে তাদের হেপাজত চাওয়া হয় নি। তবে মাস দুয়েক আগে ঘটে যাওয়া বগটুই কাণ্ড আঙুল উঠেছিল পুলিশের দিকেই। অভিযোগ ছিল পুলিশি নিষ্ক্রিয়তা নিয়েও। তারপরেই নড়েচড়ে বসে প্রশাসন। এলাকায় যে কোনো রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে নিয়ে সদা সজাগ রয়েছে রামপুরহাট পুলিশ।

আরো পড়ুন