বিজেপি কে এলাকা ছাড়া করার ও এলাকাতে শান্তিতেতে থাকতে না দেবার নিদান দিলো তৃণমূল নেতা

এবার তৃণমূলের অঞ্চল সম্মেলন থেকে বিজেপি কে এলাকা ছাড়া করার ও এলাকাতে শান্তিতেতে থাকতে না দেবার নিদান দিলো তৃণমূল নেতা।দুবরাজপুর ব্লকের কৃষি কর্মাধ্যক্ষ রফিউল খান কে এমন কথাই বলতে শোনা গেলো।

আজ বীরভূমের দুবরাজপুর এলাকার পদুমা গ্রাম পঞ্চায়েতে এলাকায় পঞ্চায়েত নির্বাচনের আগে বুথভিত্তিক কর্মী সম্মেলন এর আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন দুবরাজপুর ব্লকের কৃষি কর্মাধ্যক্ষ রফিউল খান, বীরভূম জেলা তৃণমূলের সম্পাদক ও দুবরাজপুরের দায়িত্বপ্রাপ্ত নেতা সুদীপ্ত ঘোষ, দুবরাজপুর পৌরসভার চেয়ারম্যান পীযূষ পান্ডে সহ একাধিক নেতৃত্ব।

এখানেই বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল নেতা রফিউল খান বিজেপিকে গ্রাম ছাড়া করার ও শান্তিতে না থাকতে দেবার নিদান দেন। বক্তব্য রাখতে গিয়ে বলেন, আপনাদের কাছে বিজেপি আসবে তাদেরকে বলুন ওই হিন্দু মুসলিম না করে কি উন্নয়ন করেছেন বলুন। আমি আপনাদের অনুরোধ করবো বিজেপি এলে তাদের গ্রাম ছাড়া করুন। তাদের শান্তিতে এলাকায় থাকতে দিয়েন না। আপনাদের পাশে তৃণমূল কংগ্রেসই থাকবে। এর পাশাপাশি তিনি আরও বলেন, সিপিএম বিজেপি দুজন কেই গ্রাম ছাড়া করুন আমরা আপনাদের পাসে থাকবো।

তৃণমূল নেতার এমন নিদানের কারনে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বিরোধীরা এই বক্তব্য কে হুমকি হিসাবেই দেখছে। তাদের দাবি গত নির্বাচনের মতো এবার তৃণমূল কংগ্রেস বিরোধীদের নমিনেশন করতে দেবে না সেই কারণেই এমন বক্তব্য দিচ্ছে।

আরো পড়ুন