অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল বিধায়ক অভিজিৎ সিংহকে তলব সিবিআই-এর, প্রসঙ্গ ভোট পরবর্তী হিংসা মামলা

অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল বিধায়ক অভিজিৎ সিংহকে তলব সিবিআই-এর, প্রসঙ্গ ভোট পরবর্তী হিংসা মামলা

গরুপাচার কাণ্ড থেকে ভোট পরবর্তী হিংসার মত মামলায় একের পর এক চাপ বাড়াচ্ছে সিবিআই। অনুব্রত ঘনিষ্ঠ সুদীপ্ত ঘোষের পর৷ এবার সিবিআই-এর তলব বীরভূম জেলার লাভপুর বিধানসভা কেন্দ্রের তৃনমুল বিধায়ক অভিজিৎ সিংহকে। দলীয় সুত্রে জানা গিয়েছে, বিধায়ক অভিজিৎ সিংহ বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডলের সেকেন্ড ম্যান এবং সব থেকে কাছের লোক। বলা ভালো অনুব্রত মন্ডলের ছায়াসঙ্গি হিসাবেই পরিচিত। কারণ ভোট থেকে সংগঠন, অনুব্রতর বেফাঁস মন্তব্য থেকে বিরত থাকার মত অনেক বিষয়ে তাঁকে আঁড়াল থেকে উপদেশ দিতে দেখা গেছে। ভোট সেনাপতি অনুব্রত হলেও পাশে থেকে দায়িত্ব সামলেছেন বিধায়ক অভিজিৎ সিংহ।

এবার সিবিআই তলবে তার নাম উঠে আসায় সংশ্লিষ্ট মহলের ধারণা যে সিবিআই এবার ধারী ধীরে জাল গোটাচ্ছে। যদিও দিন দুয়েক আগে নিজাম প্যালেসে সিবিআই এর ডাকে হাজিরা দিয়েছেন অনুব্রত স্বয়ং। সেদিন তাকে ভোট পরবর্তী হিংসা মামলায় আগেই ডেকে পাঠানো হয়ে ছিল বলে সিবিআই সুত্রে খবর। গতকাল রাত্রে সিবিআই এর তরফে ফোন করা হয় বিধায়ক অভিজিৎ সিংহকে এবং আগামীকাল তাকে দুর্গাপুরে CBI এর দফতরে দেখা করার নির্দেশও দেওয়া হয়েছে। তবে সিবিআই ফোনে আগামীকাল তিনি যাবেন বলেও জানা গিয়েছে।

এনিয়ে কোনো রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি তৃণমূল বিধায়কের। তবে এই গোটা ঘটনায় যদিও প্রকাশ্যে কেউ মুখ না খুললেও, বীরভূম জেলার তৃণমূল এর কংগ্রেসের রাজনৈতিক ভাবে যে চাপ বাড়ছে তা বলাইবাহুল্য।

আরো পড়ুন