নামমাত্র টাকায় অঢেল ইন্টারনেট Jio ফাইবারের, লাগবে না ইনস্টলেশন খরচ

নামমাত্র টাকায় অঢেল ইন্টারনেট Jio ফাইবারের, লাগবে না ইনস্টলেশন খরচ

নিজস্ব প্রতিবেদন : টেলিকম জগতে যুগান্তকারী পরিবর্তন এনে দেওয়ার সংস্থার নাম হল জিও। টেলিকম জগতে এই সমস্ত যুগান্তকারী পরিবর্তন এনে দেওয়ার পর স্মার্টফোন এবং ব্রডব্যান্ডের ক্ষেত্রেও নিজেদের আধিপত্য বিস্তার করছে। ঠিক সেই রকমই এবার তারা এমন একটি প্ল্যান নিয়ে এলো যা যেকোনো অন্য সংস্থাকে ধরাশায়ী করতে পারে।

জিওর জিও ফাইবার পোস্টপেড গ্রাহকদের জন্য সম্প্রতি নতুন ছয়টি প্ল্যান আনা হয়েছে। এই সকল প্ল্যান মধ্যে একটি প্ল্যান রয়েছে, যার জন্য গ্রাহকদের নামমাত্র টাকা গুনতে হবে, পরিবর্তে মিলবে আনলিমিটেড ইন্টারনেট। পাশাপাশি এই সকল প্ল্যানগুলির সবচেয়ে ভালো দিক হলো জিরো এন্ট্রি কস্ট। অর্থাৎ কোনো রকম ইনস্টলেশন খরচ বহন করতে হবে না।

জিও ফাইবার গ্রাহকদের জন্য সস্তার এই প্ল্যানটি হল ৩৯৯ টাকা। মাসে এই ন্যূনতম খরচ করলেই মিলবে আনলিমিটেড ইন্টারনেট, তাও আবার দ্রুতগতির। পাশাপাশি এই প্ল্যানের সঙ্গে আর কিছু টাকা দিলেই পাওয়া যাবে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ সাবস্ক্রিপশন। এছাড়াও এইসকল প্ল্যান ব্যবহার করার জন্য কোন গ্রাহককে ইনস্টলেশন চার্জ বহন করতে হবে না।

৩৯৯ টাকার প্ল্যান ব্যবহারকারী জিও ফাইবার গ্রাহকরা ৩০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। এর সঙ্গে মাত্র ১০০ টাকা বাড়তি দিলে ৬টি এবং ২০০ টাকা বাড়তি দিলে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ সাবস্ক্রিপশন পাওয়া যায়। গত ২২ এপ্রিল থেকে এই প্ল্যান চালু হয়েছে।

আরো পড়ুন