অভিনব প্রচার রামপুরহাট পৌরসভার ১১নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৈয়দ সিরাজ জিম্মির

অভিনব প্রচার রামপুরহাট পৌরসভার ১১নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৈয়দ সিরাজ জিম্মির

বীরভূমের ৬টি পৌরসভার মধ্যে ৫টি পৌরসভা নির্বাচন রয়েছে আগামী ২৭ ফেব্রুয়ারি। তবে এই পাঁচটি পৌরসভার মধ্যে ইতিমধ্যেই দুটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে তৃণমূল। বাকি যে সকল পৌরসভাগুলোতে নির্বাচন হতে চলেছে তার মধ্যে অন্যতম হলো রামপুরহাট। ইতিমধ্যেই এই পৌরসভায় শাসকদল তৃণমূল মনোনীত প্রার্থীরা নিজেদের মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং জয় হাসিল করতে বাড়ি বাড়ি পৌঁছানোর জন্য প্রচার শুরু করে দিয়েছেন।

রামপুরহাট পৌরসভার ১১নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৈয়দ সিরাজ জিম্মি।তার সমর্থনে অভিনব প্রচার সারলেন বীরভূম জেলার তৃণমূলের মহিলা সভাপতি সাহারা মন্ডল এছাড়াও উপস্থিত ছিলেন কলকাতা পুরসভার কাউন্সিলর শাম্মি জাহান,তৃণমূলের শহর সভানেত্রী শঙ্করী ব্যানার্জি, সারদা মুখার্জি,পম্পা চ্যাটার্জি, সানন্দা দাস মন্ডল ,কাকলী লোদ,বর্ণালী রায় সহ বিশিষ্ট জনেরা।

তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৈয়দ সিরাজ জিম্মি হওয়ার পর থেকেই কর্মী সমর্থকদের নিয়ে বেরিয়ে পড়েছেন প্রচারে। রাস্তায় রাস্তায় বাড়ি বাড়ি এবং এলাকার দোকানে দোকানে গিয়ে তিনি প্রচার সারছেন।
আজকে ১৪ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডের দিনে বাড়িতে গিয়ে হাতে গোলাপ ফুল দিয়ে অভিনব প্রচার করলেন তিনি।এছাড়াও ওয়ার্ডের মহিলাদের নিয়ে মিছিল বের করে।মিছিলের সাথে এলাকার মানুষের হাতে একটি করে গোলাপ দেওয়া হয়।

সাহারা মন্ডল বলেন শুরু থেকেই মানুষের যেভাবে সাড়া পাচ্ছি তাদের বিপুল ভোটে জয়ী হবে মমতা বন্দোপাধ্যায়ের প্রার্থী। শুধু ফলের অপেক্ষা।
মানুষ যেভাবে সারা দিচ্ছে তাতে বোঝা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পক্ষে ভোট দিয়ে জয়ী করবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের এর সৈয়দ সিরাজ জিম্মি কে।

আরো পড়ুন