কাঁচা বাদাম পৌঁছে গেল আমেরিকা, গানের তালে চোখধাঁধানো নাচ ড্যান্সিং ড্যাডের

কাঁচা বাদাম পৌঁছে গেল আমেরিকা, গানের তালে চোখধাঁধানো নাচ ড্যান্সিং ড্যাডের

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর সত্যিই বিশ্বজুড়ে খ্যাতি লাভ করছেন। তিনি বিশ্বজুড়ে খ্যাতি লাভ করছেন তার একটি গানের দৌলতেই। সেই গানটি এখন কারোর অজানা নয়। মানুষের ঠোঁটে ঠোঁটে ঘুরছে এখন সেই গান কাঁচা বাদাম।

বাদাম বিক্রি করার সময় ভুবন বাদ্যকরের এই কাঁচা বাদাম গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তার বাড়িতে মেলার মত অনুরাগীদের আনাগোনা শুরু হয়। দেখতে দেখতে এই গান পৌঁছে যায় রাজ্য, দেশ ছাড়িয়ে বাংলাদেশ, পরে আবার এই গান পৌঁছে যায় দক্ষিণ আফ্রিকা, দক্ষিণ কোরিয়া, তানজানিয়া। আর এবার এই গান পৌঁছে গেল খোদ মার্কিন মুলুকে।

আমেরিকায় এই কাঁচা বাদাম গানে চোখধাঁধানো নাচ নাচলেন জনপ্রিয় ভাইরাল সেই ড্যান্সিং ড্যাড অর্থাৎ রিকি পণ্ড। বিভিন্ন সময় তাকে বিভিন্ন গানে দুর্দান্ত নাচ করতে দেখা যায়। এবার তাকেই দেখা গেল বীরভূমের এই ভাইরাল গানে নাচ করতে। উল্লেখ্য অন্যান্যবারের মতো এবারের তাঁর নাচও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, ইনডোর অর্থাৎ বাড়ির মধ্যে রিকি পন্ড ভাইরাল এই গান বাজিয়ে নিজের নাচ শুরু করেছেন। গানের সঙ্গে দারুণভাবে তালে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছে তাকে। এর পাশাপাশি তাঁর নিজস্ব কিছু হুক স্টেপ রয়েছে সেগুলি কেউ তিনি দুর্দান্তভাবে কাজে লাগিয়েছেন। স্বাভাবিকভাবেই তার এই নাচ এখন সকলের নজর কাড়ছে।

বীরভূমের ভাইরাল বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর বিভিন্ন অনুষ্ঠান সহ বিভিন্ন জায়গায় গান গাওয়ার সুযোগ পেয়েছেন। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হলো তিনি সম্প্রতি ডাক পেয়েছিলেন দাদাগিরিতে। যেখানে তিনি তার পারফরম্যান্স দেখিয়েছেন। খুব তাড়াতাড়ি সেই রিয়্যালিটি শো-এর টেলিকাস্ট করা হবে জি বাংলায়।

আরো পড়ুন