বিডিওকে স্মারক লিপি প্রদানের পাশাপাশি চুড়ি ও প্রদান করা হয় খয়রাসোল বিজেপির পক্ষ থেকে

সেখ রিয়াজুদ্দিন,বীরভূম:- ২০২৩ পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষনার পর হইতে গ্রাম অঞ্চল গুলিতে শাসকদলের লাগামহীন সন্ত্রাস, বোমাবাজি, বিরোধীদের ভোটে অংশগ্রহণ করতে বাধাধান, ভোটের দিন বুথ দখল, রিগিং, ছাপ্পা ভোট, ব্যালট লুট অগ্নিসংযোগ ইত্যাদি ঘটনা ঘটে। নির্বাচনকে প্রহসনে পরিণত করেছে।আর আতঙ্কের বিষয় এই কাজ পুলিশ প্রশাসন ও বিডিও র প্রত্যক্ষ মদতে সম্পন্ন হয়েছে।এই সমস্ত ঘটনার প্রেক্ষিতে মহামান্য হাইকোর্ট হস্তক্ষেপ করতে বাধ্য হয়েছে।

 

 

তাই সন্ত্রাস রোধ করে গ্রাম অঞ্চলে শান্তির আবহ ফিরিয়ে আনতে এবং গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে রাজ্য বিজেপির ঘোষিত কার্যক্রমের অঙ্গ হিসেবে আজ একুশে জুলাই বিডিও অফিসের সামনে ছাপ্পা ভোট রিগিং এর বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয় খয়রাশোল ব্লকে।উল্লেখ্য স্মারকলিপিতে উক্ত সমস্ত দাবি সমূহের পাশাপাশি এক হালা মহিলাদের পরার চুড়িও বিডিওকে প্রদান করা হয়। বিক্ষোভের সময় খয়রাসোল ব্লকের গেটেও এক হালা চুড়ি বেঁধে দেওয়া হয়।এনিয়ে বিভিন্ন রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা।

 

 

এদিনের বিক্ষোভ প্রদর্শন ও স্মারক লিপি প্রদানের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সাধারণ সম্পাদক টুটুন নন্দী এবং রীতা ঘোষ, ও বি সি মোর্চার জেলার সভাপতি সুখময় গড়াই, দুবরাজপুর বিধানসভার কনভেনর সুকুমার নন্দী,জেলা যুব মোর্চার সহ সভাপতি নৃপেন সৌ মন্ডল, এবং খয়রাশোল মন্ডলের দুই সভাপতি রথীলাল সিংহ ও গনেশ ঘোষ প্রমুখ।

আরো পড়ুন