‘সামি সামি’ গানে যুগলবন্দি ভারতীয় ও কোরিয়ান যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

‘সামি সামি’ গানে যুগলবন্দি ভারতীয় ও কোরিয়ান যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়া এখন কাঁচা বাদাম এবং পুষ্পা, এই দুইয়ের জ্বরে কাঁপছে। একদিকে যেমন কাঁচা বাদাম গান নিয়ে তৈরি হচ্ছে নতুন নতুন গ্রিল ভিডিও, ঠিক তেমনি সমানভাবে পাল্লা দিয়ে পুষ্পা সিনেমাকে নিয়েও তৈরি হচ্ছে নানান রিল ভিডিও।

দক্ষিণী সিনেমা পুষ্পার ডায়লগ, গান, নাচের স্টেপ এখন দেশ ছাড়িয়ে বিদেশেও সাড়া ফেলে দিয়েছে। দিন কয়েক আগেই এই সিনেমার ‘শ্রীবল্লি’ গানের সঙ্গে নিচে ভাইরাল হয়েছিলেন কোরিয়ার এক মহিলা। এবার সেই একইভাবে কোরিয়ার আর এক যুবতীকে দেখা গেল এই সিনেমার অন্যতম জনপ্রিয় গান ‘সামি সামি’তে নাচতে।

সিনেমায় এই গানের সঙ্গে নিচে দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানাকে দারুণ জনপ্রিয়তা অর্জন করতে দেখা গিয়েছে। সেই গানের তালে এবার ওই অভিনেত্রীর মতোই নেচে চমক দিতে দেখা গেল কোরিয়ান ওই যুবতীকে। জানা গিয়েছে তার এক ভারতীয় বান্ধবী তাকে এই গানে নাচার জন্য উৎসাহ প্রদান করেছেন। তারপর দুজনের যুগলবন্দীতে তৈরি হওয়া ওই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে।

ভারতীয় এবং কোরিয়ান যুবতীর যুগলবন্দীতে তৈরি হওয়া ওই গানের ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করেছেন সীতালক্ষ্মী রঙ্গনাথন নামের এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী। যেখানে দেখা যাচ্ছে ওই ভিডিওতে নাচ করা কোরিয়ান ওই যুবতী হলেন জিওন। অন্যদিকে ভারতীয় ওই যুবতী হলেন সীতালক্ষ্মী। দুজনেই শাড়ি পরে ট্রেন্ডিং এই গানে সুন্দর ভাবে নেচেছেন।

বর্তমানে বিভিন্ন বলিউড সিনেমায় থাকে একটা হুক স্টেপ অর্থাৎ নাচের স্টেপ নিয়ে বহুল চর্চা। পুষ্পা সিনেমার প্রায় প্রতিটি গানের নাচে এমন হুক স্টেপ রয়েছে। স্বাভাবিকভাবেই এই সকল হুক স্টেপ এখন সবচেয়ে বেশি চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে। চর্চার কারণ হয়ে দাঁড়ানোর পাশাপাশি এই ট্রেন্ডিংয়ে একের পর এক পা মেলাতে দেখা যাচ্ছে সিনে প্রেমীদের।

আরো পড়ুন