১৬ নং ওয়ার্ডে নূপুর আইচ এর সমর্থনে মিছিল করলেন তৃণমূলের মহিলা কর্মীরা

১৬ নং ওয়ার্ডে নূপুর আইচ এর সমর্থনে মিছিল করলেন তৃণমূলের মহিলা কর্মীরা

শিয়রে পৌরসভা নির্বাচন। হাতে মাত্র আর কয়েকটা দিন পরেই রাজ্যের অন্যান্য জেলার পৌরসভার পাশাপাশি রামপুরহাট পৌরসভায় নির্বাচন রয়েছে। ইতিমধ্যেই এই পৌরসভার পাঁচটি ওয়ার্ড বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেছে তৃণমূল। বাকি ওয়ার্ডগুলিকে প্রতিদ্বন্দ্বীতা হওয়ার কারণে শাসকদল তৃণমূল এবং বিরোধীরা প্রচারে ব্যস্ত।

শাসক দল তৃণমূলের তরফ থেকে ইতি মধ্যেই শহরের বিভিন্ন জায়গায় মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যাওয়ার পাশাপাশি করা হচ্ছে মিছিল। সোমবার তেমনি রামপুরহাট পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী নূপুর আইচ এর সমর্থনে মিছিল করলেন মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা।এই মিছিল থেকে তাদের মনোনীত প্রার্থী নূপুর আইচ কে বিপুল ভোটে জয়যুক্ত করার আহব্বান জানান তৃণমূলের মহিলা কর্মীরা।

এদিন এই মিছিলে উপস্থিত ছিলেন তৃণমূলের মহিলা জেলা সভাপতি সাহারা মন্ডল,তৃণমূলের শহর সভানেত্রী শঙ্করী ব্যানার্জি, সারদা মুখার্জি,পম্পা চ্যাটার্জি, সানন্দা দাস মন্ডল ,তমশা রায় ,কাকলী লোদ,রুম্পি মন্ডল সহ আরো অন্যন্য তৃণমূলের মহিলা কর্মীরা।

এদিন মহিলা জেলা সভাপতি সাহারা মন্ডল বলেন এই এলাকায় প্রচার করে আত্মবিশ্বাসের সুরে জানান, এখানকার মানুষের মধ্যে যথেষ্ট উৎসাহ-উদ্দীপনা রয়েছে। সুতরাং অন্যান্য পৌরসভার ওয়ার্ডগুলির মত এই ওয়ার্ডটিও আমরা জিতব। গত পৌরসভা নির্বাচনে এই ওয়ার্ডে জিতেছিলো তৃণমূল।

আরো পড়ুন