‘অক্সিজেনে ঘাটতি’, নাম না করে অনুব্রতকে খোঁচা রুদ্রনীলের নয়া প্যারোডি

‘অক্সিজেনে ঘাটতি’, নাম না করে অনুব্রতকে খোঁচা রুদ্রনীলের নয়া প্যারোডি

নিজস্ব প্রতিবেদন : গত মঙ্গলবার থেকে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে নিয়ে শুরু হয়েছে শোরগোল। মঙ্গলবার তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা দেন। যে সময় মনে করা হচ্ছিল, তিনি হয়তো সিবিআই দপ্তরে হাজিরা দিতে রওনা দিয়েছেন। কিন্তু সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার আগে নাটকীয় পরিবর্তন আসে। কলকাতার ফ্ল্যাট থেকে বেরিয়ে তার গাড়ি নিজাম প্যালেসের দিকে গেলেও তা নিজাম প্ল্যালেসে না থেমে সোজা চলে যায় এসএসকেএম হাসপাতালে উডর্বান ওয়ার্ডে।

বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল এই নিয়ে পঞ্চম বার সিবিআই তলব পেয়েছেন। প্রথম চার বার তিনি শারীরিক অসুস্থতা এবং আদালতের রক্ষাকবচ পেয়ে সেই তলব এড়ান। তবে পঞ্চম বার চলো পাওয়ার আগে সিবিআই মামলায় আদালত আর রক্ষাকবচ দেয়নি বীরভূমের এই দোর্দণ্ড প্রতাপ নেতাকে। এরই পরিপ্রেক্ষিতে পঞ্চম বারের চলবে তাকে সিবিআই দপ্তরে দেখা যাবে এমনটাই মনে করা হয়েছিল। কিন্তু তাও হয়নি।

আপাতত বীরভূমের এই তৃণমূল নেতা উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা নিয়ে যা জানা গিয়েছে তা হল, বুক ধড়ফড়ানি এখনো কমেনি। এমন পরিস্থিতিতে সিবিআই কি করবে তা নিয়ে ব্লু প্রিন্ট তৈরি করছে। অন্যদিকে আবার অনুব্রত মণ্ডল তার আইনজীবীর মাধ্যমে সিবিআইকে জানিয়েছেন, সদিচ্ছা থাকলেও শারীরিক পরিস্থিতির কারণে সশরীরে উপস্থিত থাকতে পারেননি। তবে হাসপাতালে এসে তদন্ত করতে চাইলে সহযোগিতা করবেন তিনি।

এই অনুব্রত মণ্ডলকে নিয়ে যখন রাজ্যজুড়ে শোরগোল সেই সময় অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ নতুন একটি প্যারোডি তৈরি করেছেন। সেই প্যারোডি তিনি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে আপলোড করেছেন। সেই ভিডিও আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

রুদ্রনীল ঘোষ নতুন যে প্যারোডি তৈরি করেছেন তাতে সরাসরি অনুব্রত মণ্ডলের নাম উল্লেখ না করলেও প্যারোডির আপাদমস্তক বুঝিয়ে দিয়েছেন অনুব্রত মণ্ডলকে খোঁচা দিতেই তার এই নতুন প্যারোডি। যেখানে তিনি উল্লেখ করেছেন এক গ্লাস জল, গুড় বাতাসা, ঢাকের চরাম চরাম, সিবিআই, গরু-কয়লা-পুলিশ, অক্সিজেন ইত্যাদি। তিনি তার এই প্যারোডির নাম দিয়েছেন ‘অনুমাধব’।

আরো পড়ুন