অভিনব প্রচারে বীরভূম হাঁসন বিধানসভা কেন্দ্রের তৃণমূলের চিকিৎসক প্রার্থীর, প্রচারের মাঝেই চলছে চিকিৎসা

প্রীতম দাস বীরভূম :-

হাতে মাত্র আর কয়েকটি দিন তারপরই ভোট গ্রহণ শুরু গোটা বীরভুম জেলা জুড়ে। একেবারে শেষ দফায় যেহেতু, তাই নির্বাচন কমিশনের থেকে থাকবে বাড়তি সর্তকতা। অন্যদিকে জোরকদমে প্রচার চলছে জেলা জুড়ে। তবে আবারও করোনা সংক্রমণ জের বাড়তি সর্তকতা নিয়ে চলছে প্রচার কর্মসূচি।

তবে দেখা গিয়েছে একেবারে ভোট প্রচারের প্রথম দিন থেকে যিনি প্রচারে অভিনবত্বের জোয়ার এনেছেন সেই বীরভূমের হাঁসন বিধানসভার কেন্দ্রের এবারের তৃণমূল কংগ্রেসের প্রার্থী চিকিৎসক অশোক চ্যাটার্জিও প্রচার করছেন জোরকদমে। তবে প্রচারে গিয়ে নিজেকে এবং কর্মীদের কিভাবে সংক্রমণ থেকে দূরে থাকতে হবে সেই বিষয়েও বিশেষ নজর রয়েছে তার।

প্রসঙ্গত, এলাকার সুনামধন্য চিকিৎসক হওয়ার সুবাদে সকালে বিকেল নিঃশ্বাস ফেলার সময় থাকে না তার। কিন্তু সেই কাজে একটু বিরতি নিতে হয়েছে। কারণ দিনের বেশিরভাগ সময়ই ভোট প্রচারে চলে যাচ্ছে। তারপর আর চিকিৎসা করার ফুরসত মিলছে। তবে তাতে কি, প্রচারে বেরিয়েও পাড়ায় পাড়ায় গিয়ে চিকিৎসা চলছে তার। ওদিকে ডাক্তারবাবু কে কাছে পেয়ে নিজেদের সমস্যার কথা তুলে ধরছেন অনেকেই। তৎক্ষনাৎ পাচ্ছেন সমাধানও। আর এতেই খুশি এলাকার মানুষজন।

এদিন সকালে ডাক্তার অশোক চ্যাটার্জি রামপুরহাট দু নম্বর ব্লকের মাড়গ্রাম ১ নং পঞ্চায়েতের অন্তর্গত বেণেগ্রাম থেকে তার প্রচার শুরু করেন। তারপর সেই প্রচার মিছিল মাড়গ্রাম বাজার হয়ে পারকুতা, হাটপারকুতাতে গিয়ে শেষ হয়। তারপর মধ্যাহ্নভোজন সেড়ে সামান্য বিশ্রাম নিয়ে ফের বিকেলে প্রচারে বের হন তিনি। মারগ্রাম দু’নম্বর পঞ্চায়েতের রাক্ষাপাড়া, কুটিপাড়া সহ লটি পাড়া হয়ে মারগ্রাম বাজারে প্রচার শেষ করেন।
ভোটের আগে এভাবেই প্রচারের মধ্য দিয়ে কাটছে দিন। তবে তার প্রতিটি প্রচারে রয়েছে কর্মীসমর্থকদের উচ্ছাস উদ্দীপনা। যা একাধারে জয়ের ই পথ দেখাচ্ছে।

আরো পড়ুন