ফের সাফল্য, বড়সড় ডাকাতির ছক বানচাল করল রামপুরহাট থানার পুলিশ, গ্রেফতার তিন

ফের সাফল্য, বড়সড় ডাকাতির ছক বানচাল করল রামপুরহাট থানার পুলিশ, গ্রেফতার তিন

প্রীতম দাস রামপুরহাট :-

ফের বড়সড় সাফল্য এল পুলিশের হাত ধরে। বড়সড় ডাকাতির ছক বানচাল করল রামপুরহাট থানার পুলিশ। পাশাপাশি এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও এখনও অনেকেই পলাতক। ঘটনাটি ঘটেছে রামপুরহাট থানার জয়রামপুর মোড় এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ধৃত তিনজনের নাম- আনারুক শেখ (৩৩), জাভেদ শেখ (৪৫) এবং হাসিরুদ্দিন শেখ (২১)। একইসঙ্গে ধৃতদের কাছে উদ্ধার হয়েছে ডাকাতি করার বেশকিছু সামগ্রী। সেগুলি হল- লোহার রড, ভোজালী, হাসুয়া, হাতুড়ি, সাবল।

সূত্রের খবর, গতকাল গভীর রাতে ৬০নং জাতীয় সড়কের ওপর জয়রামপুর মোড়ের কাছে বেশ কিছু দুষ্কৃতী জড়ো হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে রামপুরহাট থানার পুলিশ সেখানে হানা দেয় সেই এলাকায়। এরপর পুলিশকে দেখে পালাতে গেলে ওই ধৃত তিন জনকে ধরে ফেলে পুলিশ। যদিও বাকিরা পালিয়ে যায়। তবে ধৃতদের কাছ থেকে ভোজালি, লোহার রড, সাবল, হাঁসুয়া, হাতুড়ি উদ্ধার করে পুলিশ।

তারপরে ধৃতদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এরপরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে যে, এই দুষ্কৃতীরা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল। আজ ধৃত তিন জনকে রামপুরহাট আদালতে তোলা হবে। বাকিদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে রামপুরহাট থানার পুলিশ।

আরো পড়ুন