একতারা হাতে প্রথম লাইভ শোয়ে গান গাইলেন অনন্যা, মুগ্ধ দর্শকরা

একতারা হাতে প্রথম লাইভ শোয়ে গান গাইলেন অনন্যা, মুগ্ধ দর্শকরা

নিজস্ব প্রতিবেদন : বাংলার অনন্যা চক্রবর্তীকে গোটা দেশ চিনে ফেলেছে। বাংলা সারেগামাপা এবং হিন্দি সারেগামাপার দৌলতে বাংলার এই কন্যা এখন ভারতের কাছে পরিচিত। অনন্যা চক্রবর্তী একতারা হাতে জাতীয় মঞ্চে গান শুনিয়ে এসেছেন। হিন্দি সারেগামাপাতে বাঙালি এই কন্যা প্রশংসা ও আশীর্বাদ পেয়েছেন বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া, শঙ্কর মহাদেভান সহ নামিদামি তারকাদের। এবার এই অনন্যা লাইভ শোয়ে পারফরম্যান্স করে সকলকে মুগ্ধ করলেন।

হিন্দি সারেগামাপা অডিশনের দিন অনন্যা চক্রবর্তী বাংলা ও হিন্দি গানের সংমিশ্রণে ‘দিশেহারা কেমন বোকা মনটা রে’ গানটি গেয়ে সকলের মন জয় করেছিলেন। এবার লাইভ শোয়ের মঞ্চে সেই গান গেয়ে নতুন করে শ্রোতাদের মন জয় করলেন। প্রিন্টেড হল্টার ড্রেস, রঙিন ফিতে দিয়ে বাঁধা চুল, গলায় অক্সিডাইজ জুয়েলারি, হাতে একতারা শ্রোতাদের মন জয় করে।

অনন্যার সেই লাইভ শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তা ভাইরাল হয়ে যায়। একাধিক ফেসবুক এবং ইউটিউব চ্যানেল থেকে তার এই ভিডিও আপলোড হয়। আপলোড হওয়া প্রতিটি ভিডিও শ্রোতাদের নজর কাড়ে এবং তা ভাইরাল হয়। হাজার হাজার শ্রোতা অনন্যার এই পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন।

সারেগামাপাতে অংশগ্রহণ করলেও অনন্যার কপালে সেরার সেরা শিরোপা জোটেনি। তবে এই পুরস্কারই শেষ কথা নয়। সেটাই প্রমাণ করে দেখিয়েছেন অনন্যা। কারণ সেরার সেরা শিরোপা না পেলেও অনন্যা চক্রবর্তী এখন দেশের মানুষের কাছে অন্যতম প্রিয় গায়িকা হিসেবে পরিচিত। তার এই সম্মান এসেছে তার কণ্ঠস্বরের জন্য।

অনন্যার গানের গলা শ্রোতাদের এতটাই মন জয় করেছে যে তার গান শোনার জন্য দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসছেন। অ্যালবাম এবং সিনেমাতে প্লেব্যাক করা ছাড়াও তারকাদের নিয়ে দেশের বিভিন্ন জায়গায় স্টেজ শোয়ের আয়োজন করা হয়ে থাকে। সেই রকমই একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন অনন্যা। সেখানে অনন্যার কণ্ঠে শোনা যায় এই ‘মনটা রে’ গানটি।

আরো পড়ুন