বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

প্রীতম দাস , সিউড়ি, ৮ এপ্রিল ঃ

দলের প্রচার সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন বিজেপির কাপিস্টা অঞ্চলের সাধারন সম্পাদক নরেন মিস্ত্রি। তাকে গুরুতর জখম অবস্থায় সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের তির তৃণমূলের দিকে।

ঘটনাটি ঘটেছে বীরভূমের মহম্মদ বাজার থানার কাপিস্টা অঞ্চলে। রবিবার ওই এলাকায় প্রচারে যান বিজেপি প্রার্থী দেবাশিস ধর। তাঁর সঙ্গে প্রচারে ছিলেন নরেন মিস্ত্রি। অভিযোগ সন্ধ্যায় ভাঁড়কাটা এলাকায় প্রচার সেরে বাড়ি ফিরছিলেন নরেন মিস্ত্রি সহ বেশ কয়েকজন দলীয় কর্মী। সে সময় তাদের পথ আটকে বাঁশ, লোহার রড দিয়ে দুষ্কৃতীরা আক্রমণ করে বলে বিজেপি অভিযোগ। বিজেপির বীরভূম সাংগঠনিক জেলা সভাপতি ধ্রুব সাহা বলেন, “তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায় এসে দলের কর্মীদের হুমকি দেওয়ার পর থেকে মারমুখী হয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। আমরা থানায় অভিযোগ দায়ের করেছি। পুলিশ যদি দুষ্কৃতীদের গ্রেফতার না করে আমরা আন্দোলনের মাধ্যমে হিসাব বুঝে নেব। ইটের জবাব পাথরে দেওয়া হবে”।

রাতেই সিউড়ি হাসপাতালে আহতদের দেখতে যান বিজেপি প্রার্থী, প্রাক্তন আই পি এস দেবাশিস ধর। তিনি বলেন, “থানায় অভিযোগ দায়ের করার পাশাপাশি কমিশনে অভিযোগ জানাব। নির্বাচনে হিংসা বরদাস্ত করব না। পুলিশ অবিলম্বে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুক। তা না হলে আমরা আইনি পথে হিংসার জবাব দেব”।

অন্যদিকে সাঁইথিয়া ব্লকের সাংরা গ্রামে ধর্মীয় সভা থেকে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক। তাদের মধ্যে বেশ কয়েকজন মহিলা রয়েছেন। এক্ষেত্রেও অভিযোগের তির তৃণমূলের দিকে।

আরো পড়ুন