গভীর রাত্রে মিলছে না প্রয়োজনীয় ওষুধ, সমস্যা সমাধানে সৈয়দ সিরাজ জিম্মি

গভীর রাত্রে মিলছে না প্রয়োজনীয় ওষুধ, সমস্যা সমাধানে সৈয়দ সিরাজ জিম্মি

প্রীতম দাস রামপুরহাট :-

রামপুরহাট মহকুমা হাসপাতাল থেকে উন্নিত হয়েছে মেডিক্যাল কলেজে। রামপুরহাট মহকুমা ছাড়াও পাশের রাজ্যে ঝাড়খণ্ড থেকেও অনেক রোগী চিকিৎসার জন্য আসে রামপুরহাট মেডিকেল কলেজে। চিকিৎসা ব্যবস্থা নিয়ে কোনো সমস্যা না থাকলেও বরাবরই সমস্যার কথা শোনা যায় ওষুধ নিয়ে। গভীর রাতে মেলে মেলে না ওষুধ। কারণ অধিকাংশ দোকান বন্ধের জন্য এই ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় রোগী পরিজনদের। চুড়ান্ত অসুবিধা কথা জেনে সমাধানের আশ্বাস দিলেন রামপুরহাট ১নং ব্লকের তৃনমুল সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি।

চিকিৎসকের প্রেসক্রাইব করা ওষুধ অনেক নির্দিষ্ট সময়ে পাওয়া যায় না মেডিকেল কলেজে সংলগ্ন ওষুধের দোকানগুলিতে। বিশেষর এই ধরনের সমস্যা হয় রাতের দিকে। কারণ রাতে চিকিৎসকরা যেসব ওষুধ লিখেন ওষুধের দোকান খোলা না থাকায় রোগীর আত্মীয় পরিজনরা সমস্যা ভোগ করেন।

তবে দীর্ঘদিনের সমস্যা কথা জানতে পেরে এই সমস্যার সমাধান করতে এবার এগিয়ে এল রামপুরহাট ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি। পাশাপাশি রাত্রে শহরের অন্তত একটি দোকান যাতে খোলা থাকে সেজন্য তৃণমূল কংগ্রেসের কর্মীদের নিয়ে জোরালো আবেদন জানানো হবে জানান সোমবার রামপুরহাট বিধানসভার অন্তর্ভুক্ত ১ নং ব্লকের খরুন অঞ্চল তৃণমূল কংগ্রেসের বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে।

অন্যদিকে এদিনের সম্মেলনে উপস্থিত ছিলেন বীরভূম জেলা পরিষদের সহ সভাপতি নন্দদুলাল দাস, বিধায়ক তথা বিধানসভার ডিপুটি স্পীকার আশীষ বন্দ্যোপাধ্যায়, ত্রিদীব ভট্টাচার্য, পান্থ দাস, জহুরুল হক, শুভাশিস কর্মকার সহ অন্যান্য কর্মীরা।

আরো পড়ুন