খোলামেলা পোশাকে ফিকে হচ্ছে আকর্ষণ, এবার এই পদক্ষেপ বেছে নিলেন উরফি জাভেদ

খোলামেলা পোশাকে ফিকে হচ্ছে আকর্ষণ, এবার এই পদক্ষেপ বেছে নিলেন উরফি জাভেদ

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় যদি কেউ খোলামেলা পোশাকে নজর কেড়ে থাকেন তা তিনি হলেন উরফি জাভেদ। তবে বর্তমানে তার এই আকর্ষণ কোথাও যেন ফিকে হয়ে যাচ্ছিল। তার আকর্ষণ যখন ফিকে হওয়ার পথে সেই সময় তিনি বেছে নিলেন এই পদক্ষেপ।

উরফি জাভেদের ফ্যাশন মানেই বোল্ড স্টেটমেন্ট। কখনো খোলামেলা পোশাক, আবার কখনো ছক ভাঙ্গা পোশাকের ঝড়। তবে সে যাই হোক তার প্রতিটি পোজ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়। তবে এর পাশাপাশি তাকে নিয়ে ট্রোলের বন্যা বয়ে যায়।

দিন কয়েক আগেই উরফি শরীরের উপরের অংশ ঢাকার জন্য এমন পোশাক বেছে নিয়েছিলেন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় রে রে রব পড়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়ার দর্শকরা খুঁজে পাচ্ছিলেন না এই পোশাক বালিশের কভার নাকি প্লাস্টিক। তবে এতকিছুর পরেও যখন তার আকর্ষণ ফিকে হয়ে উঠছে সেই সময় তিনি অন্য রূপে ধরা দিলেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ভিডিও আপলোড করেছেন, যাতে তাকে দেখা যাচ্ছে, মাথায় ঘোমটা দিয়ে অন্য লুকে। আর এমন লুকে দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার দর্শকরা। প্রত্যেকের মধ্যেই যেন একটাই প্রশ্ন, উরফি পরেছেন পুরো পোশাক! পুরো পোশাক পরে নজর কাঁড়ার পাশাপাশি তিনি আলাদা ভাবে নজর কেড়েছেন ঠুমকা দিয়ে।

এযাবৎ উরফির খোলামেলা পোশাক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও এবার তার ঠুমকা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে তার খোলামেলা পোশাক নিয়ে নানান কুমন্তব্য থাকলেও তিনি সেসবকে কোনভাবেই পাত্তা দিতে চান না। বরং তিনি বারংবার বলেন, তার স্বপ্ন বড় কিছু হওয়ার।

আরো পড়ুন