ভিন্নস্বাদের ছবি “আমার হিয়ার মাঝে” মুক্তির অপেক্ষায়।

ভিন্নস্বাদের ছবি “আমার হিয়ার মাঝে” মুক্তির অপেক্ষায়।

বাংলা সিনেমার রমরমা কিছুটা কমলেও, সিনেমাপ্রমী বাঙালী কাছে আজও ছুটির দিন মানে বাংলা সিনেমা দেখার প্রাইম টাইম। তবে বাংলা ছবিও যে বলিউড ও হলিউড ছবির থেকে কোন অংশে কম নয় সেকথা বারবার প্রমাণ হয়েছে।আর তাই বাংলা তথা বাঙালী আবেগকে ধরে রাখতে খুব তাড়াতাড়ি মুক্তি পাচ্ছে জিরো বাজেট প্রোডাকশন প্রযোজিত ছবি “আমার হিয়ার মাঝে”।

এক ভিন্নস্বাদের প্রেমের গল্প নিয়ে তৈরি হিয়েছে ছবিটি। পরিচালনা করেছেন শঙ্খদীপ চক্রবর্তী।এই ছবিতে অভিনয় দেখা যাবে চন্দন ব্যানার্জী, সুস্মিতা সাহা, এবং কৌশিকী বাসু। প্রধান চরিত্রে অভিনয় করছেন মালদার মেয়ে সুস্মিতা। আগে বহু ছবিতে কাজ করলেও বেশ কিছু বছর তাকে সেভাবে দেখা যায়নি। তবে “আমার হিয়ার মাঝে” ছবি মাধ্যমে আবারও নতুন ভাবে তার কাকব্যাক হচ্ছে বলে জানান ছবির পরিচালক।

ছবিটিতে সম্পর্কের টানাপোড়েন, কিছু ফিরে পাওয়া, কিছু হারানোর গল্প নিয়ে রচিত হয়েছে ছবির কাহিনী। চলতি বছরের ফেব্রুয়ারিতে ছবির কাজ শুরু হয়েছিল। কলকাতা সংলগ্ন বজবজ, সল্টলেক, রাজারহাট ইত্যাদি জায়গায় ছবির শ্যুট হয়েছে। বর্তমান প্রেক্ষাপটের এই ছবিটি দর্শকদের মন কাড়বে বলে মনে করছে ছবির কলাকুশলীরা। ছবিটি খুব তাড়াতাড়ি জনপ্রিয় ও টি টি প্ল্যাটফর্ম এবং থিয়েটারে মুক্তি পেতে চলেছে।

আরো পড়ুন